প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

অস্ত্রসহ চাঁদাবাজ আটক

প্রকাশিত: ১০:৩০ অপরাহ্ণ, ২১ মে ২০১৯

ছবি: প্রতিনিধি

রাঙ্গামাটির লংগদু উপজেলায় দেশীয় তৈরী এলজি অস্ত্রসহ  সোনাগাজি চাকমা (৪৭) নামের সন্তু গ্রুপের এক চাঁদাবাজকে আটক করেছে যৌথবাহিনী।

মঙ্গলবার (২১ মে) বিকেলে লংগদু থানা সূত্রে এমন তথ্য জানা গেছে। আটক সোনাগাজি ওই উপজেলার দোসরপাড়া এলাকার মৃত মুক্তা কিশোর চাকমার ছেলে।

যৌথবাহিনী সূত্রে জানা গেছে,লংগদু উপজেলার বগাচতর ইউনিয়নের রাঙ্গীপাড়া হেলিপ্যাড এলাকায় দীর্ঘদিন ধরে সোনাগাজি চাকমা চাঁদাবাজি করে আসছে।

এমন গোপন সংবাদের ভিত্তিতে যৌথবাহিনীর একটি বিশেষ দল মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে ঐ এলাকায় অভিযান চালিয়ে সোনাগাজি চাকমাকে আটক করে।

এসময় তার কাছ থেকে দেশীয় তৈরী এলজি উদ্ধার করা হয়। আটককৃত সোনাগাজি চাকমা  দীর্ঘদিন ধরে ঐ এলাকায় জেএসএস সন্তু গ্রুপের কালেক্টররের দায়িত্ব পালন করে আসছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার বিকেলে লংগদু থানায় হস্তান্তর করা হয়েছে বলে এমন তথ্য যৌথবাহিনী সূত্রে জানানো হয়।

লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জন কুমার সামন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত ব্যক্তির বিরুদ্ধে অবৈধ অস্ত্র রাখার দায়ে মামলা দায়ের করা হবে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: