প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শেরপুরে ধানের ন্যায্য মূল্যের দাবিতে বিএনপির স্মারকলিপি

২১ মে ২০১৯ , ১০:৪২:০০

ছবি: প্রতিনিধি

কৃষকের ধানের মূল্যবৃদ্ধি, কৃষকের কাছ থেকে ন্যায্য মূল্য নিশ্চিত করা ও মধ্যস্বত্বভোগী সিন্ডিকেটর দৌরাত্ব বন্ধ করার জন্য এবং পাটকল শ্রমিকদের মজুরিসহ ৯ দফা যৌক্তিক দাগুলো সরকারকে মেনে নেয়ার দাবিতে শেরপুর জেলা বিএনপির পক্ষে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২১ মে) সকালে জেলা বিএনপির সভাপতি মাহমুদুর হাসান রুবেলের পক্ষে স্থানীয় জেলা বিএনপির শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ এ স্মারকলিপি প্রদান করেন। জেলা প্রশাসকের পক্ষে স্মারকলিপি গ্রহন করেন স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক এটিএম জিয়াউল ইসলাম।

এ সময় বিএনপি নেতৃবৃন্দের মধ্যে সাবেক যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম স্বপন, মামুনুর রশিদ পলাশ, সাবেক পিপি আব্দুল মজিদ বাদল, জেলা আইনজীবী সমিতি’র সাবেক সভাপতি অ্যাডভোকেট মো. সিরাজুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুরাদুজ্জামান, অ্যাডভোকেট রাকিবুল হাসান রাকীব, অ্যাডভোকেট জাহিদুল হক আধার, যুবদল নেতা আক্রামুজ্জামান রাহাত প্রমুখ উপস্থিত ছিলেন। 

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: