প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নাটোরের নলডাঙ্গায় ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

প্রকাশিত: ১০:০০ অপরাহ্ণ, ২১ মে ২০১৯

ছবি: প্রতিনিধি

নাটোরের নলডাঙ্গা উপজেলার চেয়ারম্যান পদে আওয়ামীলীগ ও বিএনপির দলীয় প্রার্থী ও বিদ্রোহীসহ ৫ জন ও ভাইস চেয়ারম্যান পদে ৫ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন  তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। 

মঙ্গলবার (২১ মে) দুপুরের পর থেকে সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রার্থীরা মনোনয়ন পত্র জমা দেয়া শুরু করেন।

চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আসাদুজ্জামান আসাদ, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন, বিএনপি সমর্থিত মোঃ শাহজাহান আলী, আওয়ামীলীগ সমর্থিত আহমদ আল শাহ ও উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক তৌহিদুর রহমান লিটন।

এছাড়া পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মুক্তার হোসেন, সেলিম রেজা, আব্দুল আলিম,আকতার হোসেন ও গোলাম মোস্তফা। সংরক্ষতি মহিলা ভাইস চেয়ারম্যান পদে আসমা বিবি, বর্তমান ভাইস চেয়ারম্যান মহুয়া পারভিন লিপি, শিরিন আকতার ও ফরিদা বেগম তাদের মনোনয়ন পত্র জমা দেন।

নলডাঙ্গা উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার শাহ মোঃ আবুল কালাম আজাদ জানান, আগামী ২৩ মে মনোনয়নপত্র যাচাই-বাছাই, ৩০ মে প্রত্যাহার ও ৩১ মে প্রতীক বরাদ্দ করা হবে। আগামী ১৮ জুন এ উপজেলার নির্বাচন  অনুষ্ঠিত হবে।  

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: