প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ঈদগাহের মাঠ তৈরি করা নিয়ে প্রতিপক্ষের হামলা, আহত ৮

প্রকাশিত: ০৪:১২ পূর্বাহ্ণ, ২২ মে ২০১৯

ছবি: প্রতিনিধি

নতুন ঈদগাহ্ মাঠ করার প্রস্তাবকে কেন্দ্র করে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নারীসহ ৮ জন গুরুতর আহত হয়েছে। নেত্রকোনা মডেল থানায় মামলা দায়েরকরা হয়েছে।

জানা যায়, নেত্রকোনা সদর উপজেলার মদনপুর ইউনিয়নের কাংশা গ্রামের মৃত আপ্তাব উদ্দিনের পুত্র লুৎফুর রহমান একই গ্রামের আব্দুল গফুরের পুত্র হাফেজ মোঃ রুমনকে নতুন ঈদগাহ মাঠ করার প্রস্তাব দিলে সে সেই প্রস্তাব প্রত্যাখ্যান করে।

এ নিয়ে দুই পরিবারের মধ্যে বাকবিতন্ডা হয়। এরই জের ধরে লুৎফুর রহমান তার লোকজন অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে সেহরীর খাবারের পর ভোর ৫ টার দিকে হাফেজ মোঃ রুমনের বাড়ীতে অনধিকার প্রবেশ করে হামলা ও ভাংচুর করে।

সন্ত্রাসী হামলায় হাফেজ মোঃ রুমন (১৮), আব্দুল খালেক (৪৫), আরশাদুল (১৪), আব্দুল মালেক (৫৫), ভিক্ষু মিয়া (৪৫), সাইদুল ইসলাম (৩০), কবিতা আক্তার (৪২), মোশাররফ হোসেন (২২) আহত হয়। তারা এ সময় কেরোসিন ঢেলে রান্নাঘরে আগুন ধরিয়ে দেয়। পরে তাদের ডাক-চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে সন্ত্রাসীরা চলে যায়। পরে আহতদেরকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি মামলা দায়েরের কথা স্বীকার করে বলেন, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: