প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ঘুমন্ত যুবককে শ্বাস রোধ করে হত্যা

প্রকাশিত: ০৫:৩০ পূর্বাহ্ণ, ২২ মে ২০১৯

ছবি: প্রতিনিধি

খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার উত্তর চেঙ্গুছড়া গ্রামে রাতে ঘরে ঢুকে ঘুমন্ত এক যুবককে শাস রোধ ও গলা কেটে হত্যা করার ঘটনা ঘটেছে। হত্যার শিকার যুবকের নাম রফিকুল ইসলাম (৩৫)।

সে উপজেলার তিনট্যহরী ইউনিয়নের ৪নং ওয়ার্ড চেঙ্গছড়া গ্রামের মো. ওহাব মিয়া সওদাগর এর ছেলে। সে চট্টগ্রামের একটি হোটেলে হোটেলবয় হিসেবে কাজ করত। মাহে রমজানে হোটেল বন্ধ থাকায় ছুটি কাটাতে রফিক বাড়িতে আসে।

স্থানীয় সূত্রে জানা যায়, হত্যার শিকার মো. রফিকুল ইসলাম (৩৫) প্রতিদিনের ন্যায় সোমবার স্ত্রী-সন্তান নিয়ে রাতের খাবার শেষে ঘুমিয়ে পড়ে। রাত ১১টার পর দুর্বৃত্তরা ঘরে ঢুকে ঘুমন্ত রফিকের মাথার ডান পাশে কানের উপরের অংশে দেশীয় অস্ত্র দ্বারা আঘাত দিয়ে তার মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

পরে স্ত্রী রোকসানার আত্মচিৎকারে পাশের রুমে থাকা নানী এবং অদূরের লোকজন ছুঁটে আসে এবং পুলিশকে খবর দেয়। এর পর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ রশীদ সঙ্গীয় র্ফোস নিয়ে ঘটনাস্থলে যায়।

পুলিশ লাশ উদ্ধার করেছে এবং জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী রোকসানা আক্তার (২৮)কে থানায় নিয়ে আসে।

মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা ধারণা করছি উনাকে শ্বাস রোধে হত্যা করা হয়েছে এবং পরবর্তীতে মৃত্যু নিশ্চিত করার জন্য তার গলায় আঘাত করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রীকে থানায় আনা হয়েছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: