প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

‘সাইজ ৪২’ নাটকে টয়া  

২২ মে ২০১৯ , ০৩:১২:০০

ছবি: সংগৃহীত

গেল বছর ছোট পর্দার ছাপিয়ে ‘বেঙ্গলি বিউটি’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষিক্ত হন মুমতাহিনা টয়া। বর্তমানে ঈদকে ঘিরে বেশ ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। কাজ করেছেন বেশকিছু নাটকে।

সম্প্রতি রাজধানীর উত্তরায় একটি নাটকের শুটিং শেষ করেছেন তিনি। নাটকের নাম ‘সাইজ ৪২’। পারভেজ ইমামের রচনায় নাটকটি পরিচালনা করেছে রাইসুল তমাল। নাটকে টয়ার সঙ্গে জুটি বেঁধেছেন জোভান।

নাটকের গল্পে দেখা যাবে, বাবু আর সজল এক অফিসে চাকরি করে। তারা দুজন ভালো বন্ধু। সজল সব সময় মিথ্যা কথা বলে ছুটি নেয়। তবে এই বার বস সজলকে ছুটি দেয়নি তাই বাবু নাটক সাজিয়ে ছুটি ম্যানেজ করে দেয়।

এদিকে বস খাওয়ার পাগল মানুষ। এরপর তিনি দাওয়াত খেতে যায়। বস দাওয়াত খাওয়া শেষে টয়লেটে গিয়ে পড়নের আন্ডারওয়্যার তাড়াহুড়া করে ভুলে রেখে চলে আসে অফিসের আর্জেন্ট কাজে। আর এই আন্ডারওয়্যার নিয়েই ঘটতে থাকে মজার মজার ঘটনা।

নাটকটিতে জোভান-টয়া ছাড়াও আরও অভিনয় করেছেন সুজন হাবিব ও রানা সহ আরও অনেকে। নির্মাতা জানান, আসন্ন ঈদে নাটকটি চ্যানেল নাইনে প্রচারিত হবে।

বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: