প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

জাহিদ হাসানের পরিচালনায় নাঈম-নাবিলা

প্রকাশিত: ০৩:৪১ অপরাহ্ণ, ২২ মে ২০১৯

ছবি: সংগৃহীত

ঈদকে ঘিরে চলছে নাটক নির্মাণের ব্যস্ততা। এরই মধ্যে অনেক নাটকের শুটিং শেষ হয়ে গিয়েছে। হাতে আরও কয়েক দিন বাকি আছে ঈদের। এরই মধ্যে কাজ শেষ করতে মরিয়া উঠেছেন নির্মাতা ও অভিনয় শিল্পীরা।

আসন্ন ঈদে নতুন নাটকে জুটি বেঁধে আসছেন ছোট পর্দার দুই অভিনয়শিল্পী এফ এস নাঈম ও নাবিলা ইসলাম। নাটকের নাম  ‘ড্রাইভার ডালিম’। আদিবাসী মিজানের রচনায় নাটকটি পরিচালনা করছেন ছোট পর্দার আরেক জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা জাহিদ হাসান। গত মঙ্গলবার থেকে রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং চলছে। জাহিদ হাসানের পরিচালনায় নাবিলা এর আগে কাজ করলেও নাঈমের এটিই প্রথম কাজ।

নাঈম বলেন, জাহিদ ভাই একজন গুণী মানুষ। অভিনেতা হিসেবে যেমন দুর্দান্ত তেমনি নির্মাতা হিসেবেও। উনার নির্দেশিত নাটকে প্রথম কাজ করতে পেরে আমার খুবই ভালো লাগছে।

নাবিলা বলেন, জাহিদ ভাইয়ার পরিচালনায় আমি অনেকবারই কাজ করেছি। এই নাটকে তিনি একজন অভিনেতাও আবার নির্মাতাও। তাই ওই দুইটা জিনিস ব্যালেন্স করেই আমার কাজ করতে হয়েছে। উনার সাথে কাজের অভিজ্ঞতা আমার সবসময়ই খুব ভালো।

নাঈম এবং নাবিলা ছাড়াও জাহিদ হাসানকে এই নাটকে অভিনয় করতে দেখা যাবে। আসছে ঈদ উপলক্ষে কোন একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচার করা হবে বলে জানা যায়। 

বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: