প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ঈদে ইমরান ও পায়েলের রোমান্স 

প্রকাশিত: ০৪:০১ অপরাহ্ণ, ২২ মে ২০১৯

ছবি: সংগৃহীত

হালের ক্রেজ ও জনপ্রিয় সঙ্গীতশিল্পী ইমরান বেশ ব্যস্ত সময় পার করছেন। ঈদকে ঘিরেই চলছে যত ব্যস্ততা। নাটক সিনেমার পাশাপাশি অডিও প্রযোজনা প্রতিষ্ঠানগুলোও নতুন গান নিয়ে আসছেন ঈদ উৎসবে। বিভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠান থেকেই এবার ঈদে আসছে ইমরানের বেশকিছু গান।

সাউন্ডটেক থেকে প্রকাশিত হতে যাচ্ছে ইমরানে নতুন গান ‘কে তোমাকে এত ভালোবাসতে পারে’। আহমেদ রিজভীর কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন কিশোর। থ্রিলার রোমান্টিক গল্পে গানের ভিডিও নির্মাণ করেছেন জনপ্রিয় নির্মাতা ভিকি জাহিদ। আর এই গানের ভিডিওতে ইমরানের সঙ্গে মডেল হয়েছেন পায়েলিয়া পায়েল। ইমরানের প্রতিটা গান ও ভিডিওতেই থাকে নানান চমক। নতুন গানেও চমক নিয়ে আসছেন প্রথমবারের মত জুটি বাঁধা এই দুই শিল্পী।

ইমরান বলেন, আমি সবসময় কথার প্রতি গুরুত্ব দিয়েই গান করি। আর পছন্দ না হলে নিজের কম্পোজিশনের বাইরে খুব একটা গান করি না। এই গানটির কথা, সুর ও সঙ্গীত বেশ চমৎকার। আর ভিডিওর ক্ষেত্রে নির্মাতা ভিকি তার মুন্সিয়ানা দেখিয়েছেন। বাকিটা প্রকাশের পরই দেখা যাবে। আশা করছি, এ গানটি শ্রোতা-দর্শকদের ভালো লাগবে।

পায়েল বলেন, ইমরানের গান ও ভিডিও দুটোই আমার পছন্দের। তার সঙ্গে কাজ করে ভীষণ আনন্দ পেয়েছি। গানটি প্রকাশ হলে দর্শকরাও অনেক উপভোগ করবেন এতটুকু বলতে পারি।

এই গানটি ছাড়াও ঈদ উপলক্ষে ইমরানে আরও বেশকিছু গান রয়েছে মুক্তির অপেক্ষায়। এর মধ্যে সিডি চয়েজ থেকে পড়শী ও তাহসানের সঙ্গে দুটি গান, ডিএমএস থেকে একটি নাটকের গান, সঙ্গীতা থেকে শুভমিতার সঙ্গে একটি গান ও সিএমভি থেকে আসতে যাচ্ছে ইমরান ফিচারিং শফিকুল। এছাড়াও শাকিব খান অভিনীত পাসওয়ার্ড ছবির একটি গান ঈদে প্রকাশ হতে যাচ্ছে।

ঈদ উপলক্ষে আগামী বৃহস্পতিবার (২৩ মে) রাত ৮টায় সাউন্টেকের ব্যানারে গানটি প্রকাশ করা হবে।

বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: