প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

ফের শীর্ষে সাকিব 

২২ মে ২০১৯ , ০৪:২৩:০০

ছবি: সংগৃহীত

বিশ্বকাপের আগে টাইগার শিবিরে যেন নতুন সুসংবাদ। আইসিসি অলরাউন্ডার র‍্যাঙ্কিং প্রকাশ করেছে। সেখানে আবারও শীর্ষ স্থান দখল করে নিয়েছে টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। আফগানিস্তানের অলরাউন্ডার রশিদ খানকে টপকে সাকিব এই জায়গা দখল করেন।

টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান ৩৫৯ রেটিং পয়েন্ট নিয়ে এখন শীর্ষে আছেন। সাকিবের একধাপ পরেই ৩৩৯ রেটিং পয়েন্ট নিয়ে এ তালিকার দুই নম্বরে অবস্থান করছে আফগান অলরাউন্ডার রশিদ খান।

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ শুরুর আগে ৩৪১ পয়েন্ট নিয়ে অলরাউন্ডারদের র‍্যাঙ্কিংয়ে দুই নম্বরে ছিলেন সাকিব। আর রশিদ খান ৩৫৬ রেটিং পয়েন্ট নিয়ে ছিলেন সবার শীর্ষে। তবে, ত্রিদেশীয় সিরিজে ব্যাটে-বলে দুর্দান্ত পারফর্মেন্স করে শীর্ষ স্থান  আবার নিজের করে নিয়েছেন সাকিব আল হাসান। 

সদ্য সমাপ্ত ত্রিদেশীয় সিরিজে ৩ ম্যাচ খেলে দুই অর্ধশতকে ১৩৪ রান করেন সাকিব। আর বল হাতে ২টি উইকেট শিকার করেন। কিন্তু সাইড স্ট্রেইনের ইনজুরির কারণে সিরিজের ফাইনাল ম্যাচে খেলতে পারেন নি সাকিব।

বিডি২৪লাইভ/আইএইচ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: