প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সরাসরি কৃষকদের কাছ থেকে ধান ক্রয়ের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ০৫:৫৪ অপরাহ্ণ, ২২ মে ২০১৯

ছবি: প্রতিনিধি

পঞ্চগড়ের বোদা উপজেলায় বুধবার (২২ মে) বেলা ১২ টার সময় সরাসরি কৃষকদের কাছ থেকে ধান ক্রয়ের দাবিতে মানববন্ধন অনুষ্টিত হয়েছে। বাংলাদেশের কমিউনিষ্ট পার্টির আয়াজনে বোদা বাসস্ট্যন্ডে বোদা-পঞ্চগড় মহাসড়ে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশের কমিউনিষ্ট পার্টির পঞ্চগড় জেলা শাখার সাধারন সম্পাদক আশরাফুল আলম, দেবীগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক হরেন্দ্রনাথ বর্মণ, বোদা উপজেলা শাখার সাধারন সম্পাদক নরূ ইসলাম, বোদা শাখার সাবেক সভাপতি দীপক কুমার দে, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের নেতা উত্তম কুমার মজুমদার, সাংবাদিক লিহাজউদ্দিন মানিক প্রমুখ। 

এ সময় কমিউনিষ্ট পার্টির বিভিন্ন স্তরের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। মানববন্ধনে বক্তারা বলেন, ইউনিয়ন পর্যায় থেকে কৃষকের কাছ থেকে সরাসরি ধান কিনতে হবে। কৃষকের লোকশানের ভূর্তুকি দিতে হবে। না হলে কৃষক বাচবে না। অবিলম্বে কৃষকের ধানের মূল্য বৃদ্ধি সহ বিভিন্ন দাবি বাস্তবায়নের জন্য সরকারের প্রতি আহ্বান জানান তারা। উল্লেখ্য যে পঞ্চগড়ে এখনো ধান ক্রয় শুরু হয়নি। 

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: