প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শসা ক্ষেতে গাঁজা চাষ

২২ মে ২০১৯ , ০৭:২৭:০০

ছবি: প্রতিনিধি

ময়মনসিংহের নান্দাইলে শসা ক্ষেতে গাঁজা করেছেন রফিকুল ইসলাম নামে এক যুবক। এমন ঘটনায় ঘটেছে নান্দাইল উপজেলার বীর বেতাগৈর ইউনিয়নের বীরকামটখালী গ্রামের বাসিন্দা রফিকুল ইসলামের শসা খেতে।

মঙ্গলবার (২১ মে) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বীরকামটখালী গ্রামের রফিকুল ইসলামের শসাখেতে অভিযান চালিয়ে গাঁজা গাছ উদ্ধার করে পুলিশ।

এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানায়, রফিকুলকে শসাখেতের ভেতরে বেশি সময় কাটাতে দেখেছে এলাকার লোকজন। মানুষের ধারণা ছিল, ভালো ফলনের আশায় রফিকুল শসাখেতের এত যত্ন নিচ্ছেন। কিন্তু শসা চাষের আড়ালে তিনি যে গাঁজার চাষ করছেন, সেটি এলাকার লোকজন অনেক পরে জানতে পারেন। এলাকায় পুলিশি অভিযানের খবর পেয়ে শসা খেতের মালিক রফিকুল পালিয়ে যান।

নান্দাইল থানার ওসি কামরুল ইসলাম মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, মঙ্গলবার বিকেলে এই গাঁজা উদ্ধার হয়। উপজেলার বীর বেতাগৈর ইউনিয়নের বীরকামটখালী গ্রামের বাসিন্দা রফিকুল ইসলামের শসা খেত থেকে বড় বড় চারটি গাঁজা গাছ উদ্ধার করে থানায় আনা হয়েছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: