প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ট্রেনে কাটা পরে ভিক্ষুকের মৃত্যু, ঝুলিতে ৮০ হাজার টাকা

প্রকাশিত: ০৮:৪৩ অপরাহ্ণ, ২২ মে ২০১৯

ছবি: প্রতিকী

বগুড়ার গাবতলীতে ট্রেনে কাটা পরে খোকা মোল্লা নামের এক ভিক্ষুকের মৃত্যু হয়েছে। মৃত্যুর পর তার ঝুলি থেকে পাওয়া গেছে নগদ ৮০ হাজার ১৯০টাকা। নিহত ভিক্ষুক খোকা মোল্লা গাবতলী উপজেলার নেপালতলী ইউনিয়নের ধনঞ্জয় গ্রামের মৃত মুনি মোল্লার ছেলে।

প্রতক্ষদর্শীরা জানান, বুধবার (২২ মে) সকাল ৯টার দিকে গাইবান্ধার বোনারপাড়া থেকে বগুড়ার সান্তাহারগামী কলেজ ট্রেনটি সুখানপুকুর রেল স্টেশনে থামলে ওই ভিক্ষুক ট্রেনে ওঠে।

এরপর ট্রেন ছাড়লে ওই ভিক্ষুকের হাতে থাকা ঝোলাটি নিচে পড়ে যায়। এ সময় ভিক্ষুক খোকা মোল্লা ট্রেন থেকে নামার চেষ্টা করলে সে ট্রেন থেকে পড়ে যায় এবং চাকায় পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় স্থানীয় এলাকার লোকজন ভিক্ষুকের লাশের পাশ্বে একটি ঝোলা দেখতে পায়। ওই ঝোলায় প্রচুর পরিমান টাকা দেখে ষ্টেশন মাষ্টারের নিকট জমা দেন এলাকার লোকজন।

গাবতলী উপজেলার সোনারায় ইউনিয়নের ৯নং ওয়ার্ড ইউপি সদস্য আবুল কালাম আজাদ বাদল বলেন, খুচরা ও নোট টাকা ছিল। যা গণনা করতে প্রায় ৩ ঘন্টা সময় লেগেছে। ভিক্ষুকের ঝোলায় ৮০ হাজার ১৯০ টাকা ছিল বলে জানান তিনি।

স্থানীয়রা জানায়, ওই ভিক্ষুক প্রায় ২৫ বছর ধরে ভিক্ষাবৃত্তি করে আসছিলেন। এবং তার ভিক্ষাবৃত্তির টাকাগুলো ঝোলাতে রেখে বহন করে বেড়াতেন।

সুখানপুকুর রেল স্টেশন মাষ্টার আব্দুল মতিন বলেন, ভিক্ষুকের ঝোলা থেকে পাওয়া টাকাগুলো চেয়ারম্যান মেম্বারদের উপস্থিতিতে ভিক্ষুকের পরিবারকে দেওয়া হয়েছে।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: