প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সেনা রিজিয়নের উদ্যোগে ইফতার পার্টি অনুষ্ঠিত

প্রকাশিত: ০৮:৫৮ অপরাহ্ণ, ২২ মে ২০১৯

ছবি: প্রতিনিধি

খাগড়াছড়ি সেনা রিজিয়নের উদ্যোগে জেলায় কর্মরত সামরিক-বেসামরিক কর্মকর্তাবৃন্দ, বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিবর্গ এবং অত্র অঞ্চলের গণ্যমান ব্যক্তিবর্গের সম্মানে একটি ইফতার অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বুধবার (২২ মে) খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজ মিলনায়তনে এই ইফতার অনুষ্ঠানের আয়োজন করা হয়।

খাগড়াছড়ি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক (এনএসডব্লিউসি-পিএসসি) এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ির সাংসদ ট্রাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা।

এছাড়াও গুইমারা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম সাজেদুল ইসলাম (এএফডব্লিউসি-পিএসসি-জি), খাগড়াছড়ি বিজিবি সেক্টর কমান্ডার কর্ণেল গাজী মুহাম্মাদ সাজ্জাদ, গুইমারা বিজিবি সেক্টর কমান্ডার কর্ণেল মো. আব্দুল হাই, এপিবিএন স্পেশালাইজড ট্রেনিং সেন্টারের কমান্ড্যান্ট মো. আওরঙ্গজেব মাহবুব, খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম, পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান (পিপিএম-সেবা), খাগড়াছড়ি পৌরসভার মেয়র মো. রফিকুল আলম সহ জেলার বিভিন্ন উপজেলার উপজেলা চেয়ারম্যানগণ ছাড়াও সামরিক-বেসামরিক কর্মকর্তাবৃন্দ ও তাদের পরিবারবর্গ এবং গণ্যমান্য স্থানীয় ব্যক্তিবর্গ ইফতার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উক্ত ইফতার অনুষ্ঠানে খাগড়াছড়ি রিজিয়নের উত্তরোত্তর উন্নতি ও অগ্রগতি এবং সমগ্র অঞ্চলে শান্তি ও সম্প্রীতির জন্য মহান আল্লাহর দরবারে দোয়া প্রার্থনা করা হয়।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: