প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

যুবককে অপহরণ করে পুরুষাঙ্গ কেটে দিল হিজড়া

২২ মে ২০১৯ , ০৯:১৩:০০

ছবি: প্রতীকী

একদল হিজরা এক যুবককে অপহরণ করে চেতনানাশক ওষুধ খাওয়ানোর পর তার পুরুষাঙ্গ কেটে নিয়েছে। এমন অমানবিক ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশে। ভারতীয় সংবাদমাধ্যম মিরর নিউজের এক প্রতিবেদনে নৃশংস এই ঘটনার কথা জানানো হয়েছে।

প্রতিবেদন অনুযায়ী, শাহজাহনপুরের একটি বিয়ের অনুষ্ঠানে বাদ্যযন্ত্র বাজাতে যান ওই যুবক। সেখান থেকেই তাকে অপহরণ করে অভিযুক্ত ব্যক্তিরা। অপহরণের আগে ওই যুবককে শরবতের সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে খাওয়ানো হয়।

অপহরণের পর নির্যাতনের শিকার ওই যুবককে একটি গোপন স্থানে নিয়ে যাওয়া হয়। সেখানে নেয়ার পর যুবকের পুরুষাঙ্গ কেটে নেয় তারা। শিকল দিয়ে তার হাত-পা বেঁধে রাখা হয়েছিল। পরে ঘটনাস্থল থেকে কোনোক্রমে পালিয়ে যান আহত যুবক।

পালানোর পর স্থানীয় একটি থানায় গিয়ে পুলিশের কাছে অভিযুক্তদের নামে অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে তিন হিজড়াকে গ্রেফতার করে পুলিশ। আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আহত ওই যুবক এখন স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন।

মিররের প্রতিবেদনে বলা হচ্ছে, যুবকের পুরুষাঙ্গ কেটে নেয়ার ওই ঘটনায় পুলিশ সোমবার পর্যন্ত তিনজনকে গ্রেফতার করেছে। গ্রেফতার হওয়া অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে অপহরণ, হত্যাচেষ্টা এবং যৌন নির্যাতনসহ একাধিক ধারায় মামলা করেছে পুলিশ।

স্থানীয় পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, নির্মম ওই ঘটনার শিকার যুবকের বয়স ২২ বছর। তিনি পেশায় একজন ব্যান্ডবাদক। বিয়ের অনুষ্ঠানে বিভিন্ন বাদ্যযন্ত্র বাজিয়ে রোজগারের মাধ্যমে তার সংসার চলে। তার নাম-পরিচয় জানায়নি পুলিশ।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: