প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

বাংলাদেশকে নিয়ে যা বললেন ভারতীয় কোচ শাস্ত্রী!

প্রকাশিত: ০৯:৪৮ অপরাহ্ণ, ২২ মে ২০১৯

সদ্য সমাপ্ত ত্রিদেশীয় সিরিজে দারুণ পারফমেন্স করেছে বাংলাদেশ দল। বাংলাদেশের ধারাবহিক এমন সাফল্য নজর কেড়েছে সকলের।

বিশ্বকাপ খেলতে ইংল্যান্ড যাওয়ার আগে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে ভারতীয় কোচ রবি শাস্ত্রীর মুখেও শোনা গেলো বাংলাদেশকে নিয়ে প্রশংসা। বাংলাদেশের উন্নতি নিয়ে বেশ উচ্ছ্বাসই দেখা গেছে তার কণ্ঠে।

বাংলাদেশ ও আফগানিস্তানের উন্নতির কথা মনে করিয়ে দিয়ে শাস্ত্রী স্মরণ করিয়ে দিয়েছেন আসন্ন বিশ্বকাপ সবার জন্য কতটা কঠিন হবে। তিনি বলেন, ‘এটা খুবই কঠিন লড়াই হবে। আপনি যদি ২০১৪ থেকে ২০১৯ সাল পর্যন্ত দেখেন। দলগুলো শক্তির দিক থেকে খুব কাছাকাছি ব্যবধানে চলে এসেছে। বাংলাদেশ, আফগানিস্তান এরা ২০১৪ সালে কোথায় ছিল আর এখন কোথায়! ওয়েস্ট ইন্ডিজও খুব ভালো করছে। তাই খুবই শক্ত লড়াই হবে বিশ্বকাপে।’

বিশ্বকাপে ভারতের বড় অস্ত্র হতে পারেন তাদের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তার অভিজ্ঞতা ভারতের বিশ্বকাপে ভালো করায় বড় ভূমিকা রাখবে বলে মনে করছেন অনেকে। ভারতীয় কোচেরও বিশ্বাস বিশ্বকাপে দলের বড় অস্ত্র হবেন ধোনি।

তিনি বলেন, ‘সে আইপিএলে যেভাবে খেলেছে তা সত্যিই অসাধারণ। বিশেষ করে যখন সে ব্যাটিং করেছে। ফুটওয়ার্ক, পাওয়ার হিটিং, সে যখন শট খেলছিল। ও সত্যিই বিশ্বকাপে আমাদের জন্য বড় অস্ত্র হয়ে উঠবে।’

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: