প্রচ্ছদ / রাশিফল / বিস্তারিত

বৃহস্পতিবার দিনটি যেমন কাটবে আপনার

প্রকাশিত: ১০:০৫ অপরাহ্ণ, ২২ মে ২০১৯

আজ আপনার জন্ম হলে পাশ্চাত্য মতে আপনি মিথুন রাশির জাতক জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও রবি। ২৩ তারিখে জন্ম হবার কারনে আপনার উপর বুধের প্রভাব প্রবল।

আপনার শুভ সংখ্যা: ৫,১৪,২৩।

শুভ বর্ণ: সবুজ, আকাশী।

শুভ বার ও গ্রহ: রবি ও বুধ।

শুভ রত্ন: পান্না।

আজকের দিনে জন্মগ্রহণকারী বিখ্যাত ব্যক্তিরা হলেন: পিয়ার মেসমার, চিত্র পরিচালক ডগলাস ফেয়ার ব্যাঙ্ক, জোয়ান কলিন্স প্রমূখ।

আজকের শুভ রং: সবুজ ও আকাশীর সমন্বয় আপনার জন্য সৌভাগ্য বয়ে আনতে পারে।

আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময়: সকাল: ৯:৫২-১১:৪০, বিকাল: ০৪:০৭-৬:৪১ , রাত্রি: ৭:৩০-৯:৩৮ এর মধ্যে।

আজকের দিনের বর্জনিয় খাদ্য: বেল।

চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র ধনু রাশিতে, দুপর: ১২:৪৩ থেকে মকরে অবস্থান করবে। ৫মী তিথি রাত: ৪:৩৮ পর্যন্ত, পরে ৬ষ্ঠী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ - ২০এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি ভাগ্য বিড়ম্বনার। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সাফল্য আসবে। জীবীকার জন্য বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। দুপর থেকে চাকরীজীবীদের সময় বলবান হয়ে উঠবে। কর্মস্থলে নতুন দায়িত্ব লাভের যোগ। সামাজিক ও সাঙ্গঠনিক কাজে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি খুব একটা ভালো যাবে না। আইনগত জটিলতা বৃদ্ধি পাবে। ব্যাংক বা চেক সংক্রান্ত কোনো জটিলতা দেখা দেবে। কর্মস্থলে আর্থিক জটিলতায় পড়তে পারেন। প্রকাশ্য শত্রুতার শিকার হতে হবে। দুপর থেকে সময় কিছুটা অনুকূল থাকবে। কোনো ধর্মীয় আলোচনায় অংশ নেওয়ার যোগ। জীবীকার জন্য বিদেশ যাত্রার সম্ভাবনা।

মিথুন রাশি (২১ মে - ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়ীক কাজে অংশিদারের সাথে ঝামেলা দেখা দেবে। যৌথ ব্যবসায় কোনো পরিবর্তন করতে পারেন। নব দম্পতিদের দিনটি ঝামেলাপূর্ণ হতে পারে। দুপর থেকে সময় আরো খারাপ হতে পারে। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। রাস্তাঘাটে প্রশাসনের দ্বারা হয়রাণির আশঙ্কা।

কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই): কর্কটের জাতক জাতিকার দিনটি মিশ্র যাবে। কর্মস্থলে দায়িত্ব পরিবর্তন বা পদাবনতি হতে পারে। সহকর্মী ও অধীনস্ত কর্মচারীর দ্বারা উপকৃত হওয়ার সম্ভাবনা কম। দুপর থেকে সময় ভালো হয়ে উঠবে। ব্যবসায় আয় রোজগার বৃদ্ধি পাবে। দাম্পত্য ক্ষেত্রে প্রেম ও রোমান্স বৃদ্ধির যোগ প্রবল। অংশিদারী কাজে সাফল্য আসবে।

সিংহ রাশি (২১জুলাই - ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে বিদ্যার্থীরা কোনো প্রকার ঝামেলার শিকার হতে পারেন। সৃজনশীল পেশাজীবীদের কাজে নানা রকম বাধা বিপত্তি দেখা দেবে। দুপরের পর কর্মস্থলে কিছু উন্নতি আশা করতে পারেন। সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের সাহায্য লাভের আশা রয়েছে।

কন্যা রাশি (২২ আগষ্ট - ২২ সেপ্টেম্বর): কন্যার জাতক জাতিকার দিনটি প্রত্যাশিত কাজে অগ্রগতির। সাংসারিক ক্ষেত্রে কোনো স্বপ্ন পূরণ হতে পারে। আত্মীয় ও মায়ের সাথে কোনো কারনে কিছু তর্ক বিতর্ক হওয়ার আশঙ্কা। দুপর থেকে সৃজনশীল পেশাজীবী ও শিল্পীদেও আয় রোজগার বৃদ্ধি পাবে। সন্তানের জন্য কেনাকাটার যোগ প্রবল। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর - ২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। চন্দ্র-কেতুর একত্রে অবস্থানের কারনে যোগাযোগে কিছু সাফল্য পেতে পারেন। গার্মেন্টস ব্যবসায়ীদের দিনটি ঝামেলার। সাংবাদিক ও সাহিত্যিকদের কাজের প্রয়োজনে দূরে যেতে হতে পারে। দুপর থেকে সাংসারিক কাজে অগ্রগতি হবে। প্রত্যাশা পূরণের যোগ।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর - ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। আর্থিক দিক খুব একটা ভালো যাবে না। হটাৎ করেই কিছু আর্থিক সঙ্কটের সম্মূখীন হতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় বাধা বিপত্তি দেখা দেবে। দুপর থেকে ভাই বোনের সাথে সম্পর্ক ভালো যাবে না। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীরা আর্থিক অনিশ্চয়তায় পড়ে যাবেন। প্রতিবেশীর সাহায্য পেতে পারেন।

ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না। অফিশিয়াল কাজে কিছু ঝামেলা দেখা দিতে পারে। দাম্পত্য ক্ষেত্রে অহেতুক সন্দেহ ও কলহের আশঙ্কা প্রবল। দুপর থেকে আর্থিক অবস্থা কিছুটা বলবান হয়ে উঠবে। ব্যবসায়ী ও চাকরীজীবীদের বকেয়া টাকা আদায় হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারি): মকর রাশির জাতক জাতিকার দিনটি ব্যয়বহুল থাকবে। আইনগত জটিলতার জন্য বহু অর্থ ব্যয় হতে পারে। প্রবাসীদের নতুন কর্ম লাভের সুযোগ আসবে। দুপর থেকে সময় কিছুটা বলবান হয়ে উঠবে। শারীরিক ও মানসিক শক্তি ফিরে পাবেন। কর্মস্থলে সাফল্য আশা করা যায়। সাঙ্গঠনিক কাজে সাফল্য আসবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি): কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে আয় রোজগার বৃদ্ধি পাবে। ব্যবসায়ীক বকেয়া টাকা আদায় হতে পারে। বড় ভাই বোনের জন্য কিছু অর্থ ব্যয়ের যোগ। দুপরের পর ঈদের জন্য কেনাকাটার যোগ প্রবল। বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা উপকৃত হবেন। আয় রোজগার বৃদ্ধি পাবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। দিনের প্রথম ভাগে কর্মস্থলে কিছু ঝামেলা দেখা দেবে। ঝুঁকিপূর্ণ কর্ম ক্ষেত্রে কোনো দূর্ঘটনা ঘটে যাওয়ার আশঙ্কা। দুপর থেকে আয় রোজগার বৃদ্ধি পাবে। চাকরীজীবীদের বেতন বোনাস লাভের যোগ প্রবল। ব্যবসায়ীরা ভালো আয় রোজগার করতে পারবেন।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: