প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ঈদ উৎসবে লিমন-সেনিজের গান 

প্রকাশিত: ০২:৩৩ অপরাহ্ণ, ২৩ মে ২০১৯

ছবি: সংগৃহীত

এই প্রজন্মের তরুণ কণ্ঠশিল্পী সেনিজ। ২০০৯ সালের ক্ষুদে গানরাজ প্রতিযোগিতায় অংশ নিয়ে দ্বিতীয় রানারআপ হয়েছিলেন। মাঝে বেশ খানিকটা সময় নিয়েছেন নিজেকে তৈরি করতে। এরপর ২০১৬ সালে স্বনামে (সেনিজ) প্রকাশ করেন তার প্রথম একক অ্যালবাম। আর তারই ঠিক দুই বছর পর বৈশাখী উৎসবে প্রকাশ করেছিলেন তার সলো একটি গান। আসছে ঈদে নতুন গান নিয়ে হাজির হতে যাচ্ছেন তিনি।

‘বিরহের নদী’ শিরোনামের এই গানটির কথা লিখেছেন লিমন আহমেদ। জিয়া উদ্দিন আলমের সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন ওয়াহেদ শাহীন। বিরহের এই গানটিতে কণ্ঠ দিয়েছেন সেনিজ। খুব শিগগিরই গানের মিউজিক ভিডিওর শুটিং হবে বলে জানা যায়।

সেনিজ বলেন, স্যাড এবং মেলোডিয়াস একটি গান। গানের কথার পাশাপাশি সুর, সঙ্গীত খুবই সুন্দর হয়েছে। আমি যেহেতু মেলোডি গানই বেশি করি এই গানটিও সেই ধাচেরই। আমার কাছে খুবই ভালো লেগেছে। আশা করছি গানটি সবার ভালো লাগবে।

গীতিকার লিমন আহমেদ বলেন, অনেকদিন আগের লেখা একটা গান। প্রকাশ হচ্ছে জেনে খুব ভালো লাগছে। এই গানের আয়োজক ও সুরকার জিয়াউদ্দিন আলম ভাইকে ধন্যবাদ। বিরহে কাতর যে হৃদয়, সেখানে ভালো লাগা ছড়াবে এই গানটি। গানের শিল্পী সেনিজ প্রেম, আবেগ ও বিষাদের মূর্ছনা ছড়িয়ে চমৎকার গেয়েছেন গানটি।

গেল বছরে 'শর্ত' গানের পর চলতি বছরের ভালোবাসা দিবসে 'প্রেম' শিরোনামে একটি দ্বৈত গান প্রকাশ করা হয়েছিল। জিয়া উদ্দিন আলমের কথা ও সুরে গানটিতে সেনিজের সঙ্গে কন্ঠ দিয়েছিলেন তামিম। এরপর গেলো বৈশাখে 'কুটুম' নামেও একটি গান প্রকাশ পায় তার। এই গানটির কথা ও সুর করেছেন জিয়া উদ্দিন আলম এবং সঙ্গীতায়োজন করেছেন ওয়াহেদ শাহীন। এই গানে সেনিজের সাথে কন্ঠ দেন মেহতাজ।  এছাড়াও চলতি বছরে বেশ কিছু নাটকের গানে কন্ঠ দিয়েছেন তরুণ এই গায়িকা। ঈদের পর সিএমভি এবং সঙ্গীতার ব্যানার থেকে সেনিজের দুটি গান প্রকাশিত হতে যাচ্ছে বলে জানা যায়। 

আসছে ঈদ উপলক্ষে  জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে মুঠোফোন প্রতিষ্ঠানের মিউজিক প্ল্যাটফর্ম জিপি মিউজিক,বাংলালিংক ভাইব ও রবি স্প্ল্যাশে গানটি প্রকাশ করা হবে।

বিডি২৪লাইভ/আইএন/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: