প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম

প্রকাশিত: ০৫:১৬ অপরাহ্ণ, ২৩ মে ২০১৯

ছবি: প্রতিনিধি

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম। বুধবার (২২ মে) দুপুর দেড়টায় ঢাকা রেঞ্জ অফিসের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভায় ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে ক্রেস্ট ও সার্টিফিকেট সঞ্জিত কুমার রায় বিপিএম এর হাতে তুলে দেন। ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম।

এ সসয় অপরাধ সভায় ঢাকা রেঞ্জের বিভিন্ন উধ্বর্তন কর্মকর্তাগণ ও রেঞ্জাধীন ১৩টি জেলার পুলিশ সুপার বৃন্দ উপস্থিত ছিলেন।

জানা যায়, এর আগে মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণে প্রশংসিত সহ টাঙ্গাইল জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক হওয়ায় সর্বসম্মতিক্রমে টাঙ্গাইল জেলার পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম কে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে মনোনীত করা হয়।

পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় এ বিষয়ে অভিব্যক্তি প্রকাশ করে বলেন, শেষ পর্যন্ত আমার কঠোর পরিশ্রমের মূল্যায়ন করা হয়েছে। সত্যিকার অর্থে এই অর্জন আমার একার নয় টাঙ্গাইল জেলা পুলিশের প্রতিটি সদস্য এই সফলতার ভাগিদার। টাঙ্গাইল জেলা পুলিশের প্রতিটি সদস্য আরও উৎসাহ উদ্দীপনা নিয়ে কাজ করে জেলা পুলিশের জন্য বারবার সফলতা বয়ে আনুক এটাই আমার প্রত্যাশা।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: