প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাংবাদিক পুত্র ফাগুনের দাফন সম্পন্ন

প্রকাশিত: ০৭:২৭ অপরাহ্ণ, ২৩ মে ২০১৯

ছবি: প্রতিনিধি

শেরপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, সিনিয়র সাংবাদিক কাকন রেজা’র জ্যেষ্ঠ পুত্র তরুণ সাংবাদিক ইহসান ইবনে রেজা ফাগুনের জানাযায় মানুষের ঢল নামে।

বৃহস্পতিবার (২৩ মে) সকাল সাড়ে ১০টায় শহরের তেরাবাজার জামিয়া সিদ্দিকিয়া মাদ্রাসা মাঠে নামাজে জানাজা শেষে চাপাতলী পৌর কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

এদিকে তরুণ সাংবাদিক ফাগুনের মৃত্যুতে অন্যান্যের মধ্যে শোক প্রকাশ করেছেন জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক, জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, জেলা বিএনপির সভাপতি, সাবেক এমপি মাহমুদুল হক রুবেল, সদর উপজেলা চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানু, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার নুরুল ইসলাম হিরু, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট একেএম মোছাদ্দেক ফেরদৌসী, চেম্বার অব কমার্সের সভাপতি আসাদুজ্জামান রওশন প্রমুখ।

উল্লেখ্য, অনলাইন নিউজপোর্টাল প্রিয় ডটকমের সাব এডিটর ও তেজগাঁও কলেজের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সম্মান দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ইহসান ইবনে রেজা ফাগুন ২১ মে মঙ্গলবার রাতে শেরপুরের উদ্দেশ্যে ঢাকা থেকে ট্রেনে করে ল্যাপটপসহ জামালপুরে ফিরছিলেন। কিন্তু রাত থেকেই তার সাথে মোবাইলে যোগাযোগ করতে পারছিল না পরিবারের লোকজন।

বুধবার (২২ মে) সকালে জামালপুর সদর উপজেলার নান্দিনা রানাগাছা মধ্যপাড়া রেললাইনের কাছ থেকে তার লাশ উদ্ধার হয়। ধারণা করা হচ্ছে, অজ্ঞাতনামা দুর্বৃত্তরা ল্যাপটপ ও মোবাইলসহ অন্যান্য কিছু নিতেই তাকে হত্যা করে লাশ ফেলে রেখেছে। 

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: