প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

পঁচা মাছ বিক্রির দায়ে ২০ হাজার টাকা জরিমানা

২৩ মে ২০১৯ , ০৭:৩৫:০০

ছবি: প্রতিনিধি

ঝালকাঠির রাজাপুরে পচাঁ মাছ বিক্রয়ের দায়ে সিয়াম সিকদার (২২) ও আব্দুল্লাহ হাওলাদার (২০) কে নগদ ২০ হাজার টাকা অর্থদন্ড করেছে ভ্রাম্যমান আদালত। 

বৃহস্পতিবার (২৩ মে) সকাল সাড়ে ১০ টায় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইমরান সাহরিয়ার তার কার্যালয় ভ্রম্যমান আদালত পরিচালনা করে ভোক্তা অধিকার সংরক্ষন আইনে এ দন্ডাদেশ প্রদান করেন।

জানা গেছে, বৃহস্পতিবার সকালে উপজেলার বাগড়ি বাজারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সোহাগ হাওলাদার সহকারি কমিশনার (ভূমি) মোঃ ইমরান সাহারিয়ার ও উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা আবুল বাসার কে সাথে নিয়ে রাজাপুর থানা পুলিশের সহায়তায় ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করেন।

এ সময় বাগড়ি বাজারে পচাঁ মাছ বিক্রয়ের দায়ে তাদের দু’জনকে আটক করে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইমরান সাহরিয়ার এর কার্যালয় হাজির করলে তিনি ভ্রাম্যমান আদালতে এ দন্ডাদেশ প্রদান করেন।

আটককৃতরা পাশ্ববর্তি ভান্ডারিয়া উপজেলার ভিটাবাড়িয়া এলাকায় মোঃ কাশেম সিকদারের ছেলে সিয়াম সিকদার ও সিরাজুল হাওলাদারের ছেলে আব্দুল্লাহ হাওলাদার।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: