প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

নির্বাচনে হেরে পদত্যাগ করছেন রাহুল গান্ধী

২৩ মে ২০১৯ , ০৭:৪৭:০০

ছবি: ইন্টারনেট

ফলাফল প্রকাশ হতেই ভারতজুড়ে গেরুয়া ঝড়। ৩০০টিরও বেশি আসন পেয়ে ফের ক্ষমতায় বসতে চলেছেন নরেন্দ্র মোদী। দেশজুড়ে শোচনীয় অবস্থা কংগ্রেসের।

ট্রেন্ড বলছে, দেশজুড়ে মাত্র ৫০ টি আসনে এগিয়ে রয়েছে কংগ্রেস। এমনকি কংগ্রেস গড় হিসাবে পরিচিত আমেঠিতেও হেরে গিয়েছেন রাহুল গান্ধী। দলের এই ফলাফলের পরেই পদত্যাগের ইচ্ছাপ্রকাশ রাহুলের। খবর কলকাতা ২৪ এর।

জানা গিয়েছে, কংগ্রেস সভাপতির পদ থেকে ইস্তফা দিতে চান রাহুল গান্ধী। সোনিয়া গান্ধীর উপস্থিতিতেই দলের কাছে রাহুল এই ইচ্ছাপ্রকাশ করেছে বলে জানা গিয়েছে। গোটা দেশজুড়ে দলের এহেন পরাজয়ের সমস্ত দায় নিজের ঘাড়ে নিয়ে দলের দায়িত্ব থেকে পদত্যাগ করতে চান রাহুল।

জানা গিয়েছে, আগামী সপ্তাহেই দলের পরাজয় নিয়ে খুঁটিনাটি আলোচনা করতে বসতে চলেছে কংগ্রেস। সেখানেই রাহুল গান্ধীর পদত্যাগের বিষয়টি নিয়ে আলোচনা করা হতে পারে বলে জানা গিয়েছে। যদিও এই খবরের কোনও সত্যতা নেই বলে সাফ জানিয়ে দেওয়া হয়েছে কংগ্রেসের তরফে।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: