প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ঈদ উৎসবে সাবার নতুন গান

প্রকাশিত: ০৯:৫৫ অপরাহ্ণ, ২৩ মে ২০১৯

‘পৃথিবী অনেক বড়, যদি বিশ্বাস করো’ খুবই শ্রোতাপ্রিয় একটি গান। বাংলা সঙ্গীতের যুবরাজ আসিফ আকবরের সঙ্গে দ্বৈত কন্ঠে এই গান গেয়ে বেশ আলোচনায় আসেন ‘মার্কস অলরাউন্ডার-২০১০’ প্রতিযোগিতার মাধ্যমে সেরা পাঁচে অবস্থান করে নেওয়া কণ্ঠশিল্পী সাবরিনা সাবা। এরপর প্রকাশ করেছেন ২০টির মত মিক্সড অ্যালবাম। স্বপ্নের পথে গেয়ে চলেছেন অবলীলায় আর গানে গানে মুগ্ধ করছেন শ্রোতাদের।

আসছে ঈদ উপলক্ষে নতুন একটি গান প্রকাশিত হতে যাচ্ছে এই গায়িকার। গানের শিরোনাম ‘নয়নে নয়ন’। সুমন এমদাদের কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন অরণ্য আকন। সুন্দর একটি গল্পে এর মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন সিডি চয়েজ মিউজিক টিম। আর এই গানের ভিডিওতে মডেল হয়েছেন আনান এবং দোলন।

সাবরিনা সাবা বলেন, আমি সবসময়ই সফট মেলোডিয়াস গান গেয়ে এসেছি। এটা সেই ঘরানার বাইরে ফোক ফিউশন ধাচের একটি গান। নিজের ধারার বাইরে গিয়ে গানটি গেয়েছি। চেষ্টা করেছি ভালো করার। আশা করছি সবার ভালো লাগবে।

এর আগে কিছুদিন আগে রমজান মাস উপলক্ষে ‘পাপী’ শিরনামের একটি গান প্রকাশ হয়েছে সাবার। এছাড়াও গেল মা দিবস দিবস উপলক্ষে প্রকাশ পেয়েছে ‘মা’ শিরোনামের একটি গান। গান দুটি থেকে প্রশংসাও পেয়েছেন তিনি।

আগামীকাল (২৪ মে) সিডি চয়েস মিউজিক এর ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করা হবে।

উল্লেখ্য, একজন গায়িকার বাইরেও সাবরিনা সাবা একজন নির্মাতা এবং উপস্থাপক। এছাড়াও নাচ, ছবি আঁকা, আবৃত্তি, অভিনয় সবকিছুতেই রয়েছে তার সমান দক্ষতা। তবে পেশা কন্ঠশিল্পী হলেও বাকী কাজগুলো তিনি করেন নিতান্তই শখের বসে। গেল মছরের মাঝামাঝি সময়ে ‘ভুলে মিসটেক’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছিলেন তিনি। গানের পাশাপাশি আগামীতে নির্মাণেও নিজেকে আবদ্ধ রাখতে চান এই গায়িকা।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: