প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

ক্ষমতার দাপটে কেউ বাড়াবাড়ি করবেন না: নাসিম

প্রকাশিত: ১০:৫৬ অপরাহ্ণ, ২৩ মে ২০১৯

ছবি: প্রতিনিধি

উন্নয়ন অগ্রযাত্রায় বাংলাদেশ দক্ষিণ এশিয়ার মডেল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি।

আজ বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে সিরাজগঞ্জের কাজিপুরে নির্মাণাধীন এফডব্লিউ ভিটিআই ও ম্যাটস প্রকল্পের নির্মাণ কাজসহ বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।  

এ সময় মোহাম্মদ নাসিম বলেন, একমাত্র বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়ন অগ্রযাত্রায় শেখ হাসিনার নেতৃত্বের কোন বিকল্প নেই। পদ্মা সেতুর মতো মেঘা প্রকল্পসহ অসংখ্য দৃশ্যমান প্রকল্প বাস্তবায়নসহ অবকাঠামো উন্নয়ন, জঙ্গী দমন, সন্ত্রাসবাদের মুলোৎপাটন করে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন শেখ হাসিনা। এ জন্য তিনি জনগণের আস্থাও অর্জন করেছেন।

এরপর বিকেলে কাজিপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি দলের নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দল দীর্ঘদিন ক্ষমতায় আছে বলে দেশের সার্বিক উন্নয়ন হচ্ছে। কিন্তু এই উন্নয়ন ও ক্ষমতার দাপটে কেউ বাড়াবাড়ি করবেন না। বেশি বাড়াবাড়ি করে কেউ কোন দিন টিকে থাকতে পারেনি। দলের ক্ষতি হয়, দলীয় প্রধান শেখ হাসিনার সুনাম নষ্ট হবে, এমন যে কোন কাজ থেকে বিরত থাকার জন্য দলীয় নেতা কর্মীদের প্রতি আহবান জানান মোহাম্মদ নাসিম।

এ সময় স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সহসভাপতি সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়, কাজিপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেন, উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, সাবেক উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল সরকার, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিনসহ দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া করা হয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবসহ জাতীয় চার নেতা এবং একাত্তরে মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মোহাম্মদ নাসিমের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল মোতালেব।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: