প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

মোদীর পর যে বার্তা দিলেন মমতা

প্রকাশিত: ১০:২৫ পূর্বাহ্ণ, ২৪ মে ২০১৯

ছবি: ইন্টারনেট থেকে নেয়া।

ভারতের সপ্তদশ লোকসভা নির্বাচনে জয় লাভ করেছে ভারতীয় জনতা পার্টি (বিজেপি)। বেসরকারি ফলাফলের ভিত্তিতে নরেন্দ্র মোদী ২য় বারের মত প্রধানমন্ত্রী হলেন। 

এবারের নির্বাচনে বেশ কিছু আসন হারিয়ে নেতাকর্মীদের উদ্দেশ্যে বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে ভোটগণনার মাঝেই তিনি এক টুইটবার্তায় লেখেন, ‘বিজয়ীদেরকে অভিনন্দন। তবে যারা হারলা তারা পরাজিত নয়। আমাদেরকে একটি পূর্ণ পর্যালোচনা করতে হবে এবং তারপর আমরা তোমাদের সঙ্গে আমাদের মতামত শেয়ার করবো। আগে ভোটগণনা পুরোপুরি সম্পন্ন ও এবং ভিভিপ্যাট ম্যাচ করা হোক।’

নির্বাচিত হওয়ার পর মোদী বৃহস্পতিবার সন্ধ্যায় দেশবাসীর উদ্দেশ্যে বলেন, ‘গণতন্ত্রের বিজয় হয়েছে। আজ এই ভিখারির ঝোলা ভরে দিয়েছে দেশবাসী। দেশ আমাদের অনেক কিছু দিয়েছে। তাই এই সময় দেশবাসীকে আমি একটা কথা বলতে চাই আপনারা এই ভিখারির ঝোলা ভর্তি করে দিয়েছেন, আপনাদের আশা-আকাঙ্খার সঙ্গে আমি সব সময় থাকবো। আপনাদের আশা-আকাঙ্খার গুরুত্ব আমি বুঝি।’

এ রির্পোট লেখা পযর্ন্ত পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন দল তৃণমূল কংগ্রেস এগিয়ে আছেন ২৩টি আসনে। আর বিজেপি সেখানে এগিয়ে ১৮টি আসনে। গত নির্বাচনে এই রাজ্যে মাত্র দুটি আসনে জয় পেয়েছিল বিজেপি। আর তৃণমূল কংগ্রেস জয় পেয়েছিল ৩৪টি আসনে।

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: