প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কিশোরগঞ্জে অসহায় ছেলে-মেয়েদের মাঝে ঈদবস্ত্র বিতরণ

প্রকাশিত: ১২:০৬ অপরাহ্ণ, ২৪ মে ২০১৯

ছবি: প্রতিনিধি

কিশোরগঞ্জে পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে অসহায় ও দরিদ্র ছেলে-মেয়েদের মাঝে নতুন বস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ মে) রক্ত কণিকা নামে একটি স্বেচ্ছাসেবী রক্তদান সংগঠনের আয়োজনে শহরের চরশোলাকিয়া বনানী মোড় এলাকায় এই নতুন বস্ত্র বিতরণের আয়োজন করা হয়।

নতুন বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট হামিদুল আলম চৌধুরী নিউটন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রক্ত কণিকা ব্লাড ডোনার ক্লাব এর আহ্বায়ক এহতেশাম হুদা মুনাব্বী। এতে বিশেষ অতিথি ছিলেন প্রবীণ সাংবাদিক ও লেখক মু আ লতিফ, সাবেক কাউন্সিলর জামাল আবু নাসের হিলালী মিন্টু ও ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রতন মিয়া।

এতে অন্যদের মধ্যে শহরের আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য মো. ফারুকুজ্জামান, জেলা ছাত্রদল সভাপতি মারুফ মিয়া, সহ-সভাপতি সায়েদ সুমন, রক্ত কণিকা’র সদস্য সচিব জাকির হোসেন রাজিব, কামরুল হুদা রনক, সাইফুল ইসলাম রনি প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সুপ্রিম কোর্টের অ্যাডভোকেট হামিদুল আলম চৌধুরী নিউটন এর সৌজন্যে একশ’ জন অসহায় ও দরিদ্র ছেলে-মেয়েদের মাঝে নতুন বস্ত্র বিতরণ করা হয়।

ঈদের আগেই নতুন কাপড় পেয়ে অসহায় ও দরিদ্র ছেলে-মেয়েরা উচ্ছ্বাস প্রকাশ করে।

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: