প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ডিএমএসের সঙ্গেই গানে ফিরছেন অর্ণব

২৪ মে ২০১৯ , ০৫:১৪:০০

ছবি: সংগৃহীত

দীর্ঘদিন নিজেকে আড়াল করে রাখা বাংলা সঙ্গীতাঙ্গনের উজ্জল নক্ষত্র শায়ান চৌধুরী অর্ণব নতুন গান নিয়ে আসছেন এবারের ঈদে। মাঝে বিরতি কাটিয়ে ফেরার কথা থাকলেও ফেরা হয়নি দেশ জুড়ে পরিচিতি পাওয়া ‘হোক কলরব’ খ্যাত এই গায়কের।

গেল ফেব্রুয়ারিতে ফোক ফেস্টিভ্যালে গান গেয়েছিলেন। স্টেজে দেখা মিললেও নতুন গান প্রকাশ করেননি অনেক দিন থেকে।

আসছে ঈদকে সামনে রেখে প্রকাশিত হতে যাচ্ছে অর্ণবের নতুন গান। গানের শিরোনাম ‘কী পেলে কী হতো’। অর্ণবের নতুন এই গানটি প্রকাশ করতে যাচ্ছে এসময়ের শীর্ষ অডিও প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন। 

ধ্রুব মিউজের কর্ণধার ধ্রুব গুহ বলেন, ‘অর্ণব তরুণ প্রজন্মসহ সবার কাছেই পছন্দের একজন শিল্পী। যিনি গানে গানে তারুণ্যকে  দিয়েছেন উন্মাদনা। ডিএমএসের ঈদ উৎসব আয়োজনে এবার থাকছে তার গান। খুব শিগগিরই গানটি প্রকাশ করা হবে।’

উল্লেখ্য, ২০০৫ সালে ‘চাই না ভাবিস’ শিরোনামে প্রথম অ্যালবাম প্রকাশ পেয়েছিল অর্ণবের। এরপর ২০০৬ সালে ‘হোক কলরব’ অ্যালবাম দিয়ে তুমুল আলোচনায় চলে আসেন তিনি। এরপর ‘ডুব’ (২০০৮), ‘রোদ বলেছে হবে’ (২০১০), ‘আধেক ঘুমে’ (২০১২), ‘খুব ডুব’ (২০১৫) ও ‘অন্ধ শহর’ (২০১৭) অ্যালবাম প্রকাশ পেয়েছিল তার।

গায়কীর পাশাপাশি সংগীত পরিচালনায়ও নিজের মুন্সিয়ানা দেখিছেন তিনি। কুড়িয়েছেন প্রশংসা। ‘মনপুরা’, ‘জাগো’, ‘আহা’, ‘দ্বীপ নেভার আগে’ ও কলকাতার মৈনাক ভৌমিকের সিনেমা ‘কলকাতা কলিং’ এর জন্য গান করেছেন জনপ্রিয় এই গায়ক ও সংগীত পরিচালক।

বিডি২৪লাইভ/এইচকে/আইএন

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: