প্রচ্ছদ / ধর্ম ও জীবন / বিস্তারিত

প্রতিবারের ন্যায় এবারও এতিমদের পাশে দাঁড়াল সাদকাহ্

২৪ মে ২০১৯ , ১১:৪৫:১০

বাবা-মা হচ্ছে প্রতিটি সন্তানের কাছে সবচেয়ে আপনজন কিন্তু সমাজে অনেকেই আছে যাদের বাবা অথবা মা কিংবা বাবা-মা দুজনের কেউ বেঁচে নেই। এরকম অনাথ এতিম শিশুদের পাশে এসে দাড়াল সাদকাহ্ ইয়াতিমদের জন্য অনুদান সংগঠনটি।

প্রতি বছরের ন্যায়ে এবারও রাজাধানীর আনোয়ারা বেগম মুসলিম বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে ৮৯ জন এতিম শিশুদের ঈদবস্ত্র ও ঈদ সামগ্রী বিতরণ করেছে সংগঠনটি।

&dquote;&dquote;

সংগঠনের সদস্য মারিদ হাসান মিঠু বলেন, প্রতিবছরই আমরা আমাদের দান মূলক কার্যক্রম পরিচালনা করে থাকি। গত বছর অন্তত ১২০ জন এতিম শিশুদের আমরা ঈদের পোশাক ও ঈদ উপলক্ষে কিছু প্রয়োজনীয় খাদ্য পণ্য সরবরাহ করেছি। অন্তত ৭০ জন দানশীল ব্যক্তি আমাদের কার্যক্রমে বিভিন্ন পরিমাণ দান করে অংশগ্রহণ করছেন। শুধুমাত্র আমাদের ফেসবুক গ্রুপের প্রচারের কারণে দেশের বাইরে থেকেও এক প্রবাসী ভাই অংশগ্রহণ করেছেন।

তিনি আরও বলেন, ঢাকার বাহিরে আমরা কুমিল্লায় ২০১৭ সালে এ রকম কার্যক্রম পরিচালনা করেছিলাম এবছর বগুড়ায় আমারা আমাদের কাজ অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার জাভেদ ওমর বেলিম। আনোয়ারা বেগম মুসলিম বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের চেয়ারম্যান মো. আলমগীর। ঢাকা মহানগর জামাতে আহলে হাদিসের সভাপতি মো. আলী হোসেন। ঢাকা যুব ফাউন্ডেশনের সভাপতি মুহাম্মদ শহীদুল্লাহ। ৩৩ নং ওয়াড পঞ্চায়েত কমিটির সভাপতি মো. বারেকসহ সংগঠনের নেতৃবৃন্দরা।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: