প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জিল্লুল হাকিমের পিতা-মাতার রুহের মাগফেরাত কামনায় দোয়া

২৫ মে ২০১৯ , ০৪:০০:০০

ছবি: প্রতিনিধি

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির মরহুম পিতা-মাতার রুহের মাগফেরাত কামনায় শুক্রবার (২৪ সে) দিনব্যাপী পবিত্র কোরআন খতম বিশেষ দোয়া ও ইফতার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে এমপি জিল্লুল হাকিমের নিজ বাসভবনে বিভিন্ন এতিমখানা ও হাফেজীয়া মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীরা দিনব্যাপী কোরআন তেলোয়াত করেন। পরে পাংশা কেন্দ্রীয় জামে মসজিদে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পাংশা শাহজুঁই কামিল মাদ্রাসার অধ্যক্ষ ও কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা আবু মুসা আশয়ারী।

দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি, পাংশা থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ্, উপজেলা আ’লীগের সভাপতি এ,কে,এম শফিকুল মোরশেদ আরুজ, সাধারণ সম্পাদক হাসান আলী বিশ্বাস, সাবেক মেয়র ওয়াজেদ আলী মাস্টার, আওয়ামী লীগ নেতা শহিদ বিশ্বাস সহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি পেশার সহস্রাধিক মুসল্লি।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: