প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

দশ বস্তা সরকারি ওষুধ ও গজ ব্যান্ডেজ

বৃষ্টিতে ভেসে উঠল সরকারি হাসপাতালের পুঁতে রাখা ওষুধ

প্রকাশিত: ০৯:৪২ অপরাহ্ণ, ২৫ মে ২০১৯

ছবি: প্রতিনিধি

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে মাটি চাপা দেওয়া দশ বস্তা সরকারি ওষুধ ও গজ ব্যান্ডেজসহ চিকিৎসার অনেক সরকারি সরঞ্জাম বৃষ্টির পানিতে ভেসে উঠেছে।

আজ শনিবার (২৫ মে) দুপুরে মেডিকেলের সেফটিক ট্যাংকির পাশে এই ওষুধ ভাসতে দেখে স্থানীয় কিছু লোকজন সেটা উদ্ধার করে। পরবর্তীতে দেখা যায় সব ওষুধ এবং গজ ব্যান্ডেজ সরকারি মেডিকেলে ব্যবহারিক সরঞ্জাম।

স্থানীয় এক ব্যক্তি জানান, প্রায় ১০ বস্তা সরকারি ওষুধ মেডিকেলের সেফটি ট্যাংকির পাশে মাটিতে চাপা দেয়া ছিল। শনিবার সকালে কালবৈশাখী ঝড়ের সাথে বৃষ্টি শুরু হলে এক পর্যায়ে চাপা দেয়া সব মেডিসিনের বস্তা উপরে উঠে আসে। পরবর্তীতে আবার সে ওষুধ পুনরায় মাটি চাপা জন্য শ্রমিকদের সাথে চুক্তির একটি পর্যায়ে বিষয়টি জনসাধারণ দেখে ফেলে। পরবর্তীতে তাৎক্ষণিকভাবে মেডিকেল কর্তৃপক্ষের নজরে চলে আসে।

এ বিষয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডা. শাহজান আলী জানান, বিষয়টি তার যোগদানের আগে ঘটেছে বলে ধারণা করছেন। তবে এ ঘটনায় যারা জড়িত সকলকে আইনি আওতায় আনা হবে বলেও জানান তিনি।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: