রোগীর পেট থেকে বেরুলো ছুরি, চামচ ও স্ক্রু ড্রাইভার!

প্রকাশিত: ০৩:১৩ পূর্বাহ্ণ, ২৬ মে ২০১৯

ছবি: সংগৃহীত

ভারতের লাল বাহাদুর শাস্ত্রী হাসপাতালে এক রোগীর পেট থেকে কয়েকটি চামচ, স্ক্রু ড্রাইভার ও একটি ছুরি বের করেছে কর্তব্যরত চিকিৎসক। ৩৫ বছর বয়সী ওই ব্যক্তি পেটের ব্যথা নিয়ে ওই হাসপাতালে ভর্তি হয়েছিলেন। ডাক্তাররা অপারেশন চালিয়ে তার পেট থেকে উদ্ধার করেছে ১টি ছুরি, ৮টি চামচ, ২টি স্ক্রু ড্রাইভার ও একটি স্টিলের বার। এ খবর দিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

খবরে বলা হয়, ওই ব্যক্তি ম্যান্ডির সুন্দারনগর এলাকার বাসিন্দা। তার পরিবারের সদস্যরা জানিয়েছেন, তিনি মানসিক ভারসাম্যহীন। ঘটনার দিন গুরুতর অসুস্থ অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। ডাক্তাররা তার অবস্থা দেখে তাৎক্ষণিকভাবে অপারেশন থিয়েটারে নিয়ে যান। এক্স-রে-তে পেটের মধ্যে চামচ, ছুরি ও স্টিল বার দেখতে পেয়ে তারা তাজ্জব বনে যান। 

এ নিয়ে ডাক্তার সুরাজ ভারদওয়াজ বলেন, ওই রোগীকে বিকাল ৩টার সময় নিয়ে আসা হয়। তার পরিবারের সদস্যরা বলছিলেন, ৩ দিন আগে ওই ব্যক্তি একটি ছুরি খেয়ে ফেলেছে। আমরা তখন সপষ্ট দেখতে পাচ্ছিলাম তার পেটে ছুরির ফলাটা উঁচু হয়ে আছে। যখন আমরা অপারেশন করলাম তখন সেখান থেকে ছুরি ছাড়াও আরো অনেক ধাতব জিনিস উদ্ধার করা হলো। বর্তমানে তার অবস্থা স্থিতিশীল রয়েছে। সূত্র: মানবজমিন।

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: