প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এতিমদের নিয়ে ইফতার ও ঈদ বস্ত্র বিতরণ

প্রকাশিত: ০৫:০০ পূর্বাহ্ণ, ২৬ মে ২০১৯

ছবি: প্রতিনিধি

বগুড়ায় শতাধিক এতিম শিশুদের নিয়ে ইফতার ও ঈদ বস্ত্র বিতরন করা হয়েছে। শনিবার (২৫ মে) সন্ধ্যায় বগুড়া পুলিশ লাইন্স অডিটোরিয়ামে পুলিশ নারী কল্যান সমিতি (পুনাক) এর আয়োজন করে।

সামাজিক সংগঠন জাগো বগুড়ার সহযোগীতায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা।

অনুষ্ঠানে ১০৪ জন এতিম ও দৃষ্টি প্রতিবন্ধী হাফেজ ছাত্র/ছাত্রীর মাঝে পাঞ্জাবী ও থ্রী পিচ প্রদান শেষে বক্তব্য রাখেন, পুলিশ সুপার। 

এ সময় তিনি বলেন, এতিম শিশুদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগী করতেই আমাদের এই আয়োজন। আমরা সব সময় অবহেলিত শিশুদের পাশে আছি এবং থাকব।

পুনাক সভাপতি মিসেস রোমেনা আশরাফের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বগুড়া সদর থানার ওসি এসএম বদিউজ্জামান সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, সামাজিক সংগঠন জাগো বগুড়ার সভাপতি সাংবাদিক আতিক রহমান, সাধারণ সম্পাদক ওয়াফিক শিপলু, সহ সভাপতি রনি, সাংগঠনিক সম্পাদক আল আমীন, প্রচার সম্পাদক সাংবাদিক খালিদ হাসান, মহিলা বিষয়ক সম্পাদিকা বন্যা পারভেজসহ অন্যন্য সদস্যরা।

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: