প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

স্বাস্থ্য পরীক্ষা

আজ দেশে ফিরছেন রাষ্ট্রপতি

২৬ মে ২০১৯ , ০৯:৪১:২৮

ছবি: ইন্টারনেট

যুক্তরাজ্য ও জার্মানিতে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা ও চোখের চিকিৎসা শেষে আজ (২৬ মে) দেশে ফিরছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

রোববার (২৬ মে) বেলা ১১টা ৫৫ মি‌নি‌টে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার কথা র‌য়ে‌ছে বলে জানিয়েছেন রাষ্ট্রপতির উপ-প্রেস সচিব আবুল কালাম আজাদ।

তিনি বলেন, ১১ দিনের সফর শেষে রোববার সকালে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ভিভিআইপি ফ্লাইটে (বিজি ২০২) রাষ্ট্রপতি তার সফরসঙ্গীদের নিয়ে হজরত শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছবেন। রাষ্ট্রপতিকে বহনকারী ভিভিআইপি ফ্লাইটটি ঢাকার উদ্দেশে লন্ডনের হিথ্রো বিমানবন্দর ত্যাগ করবে স্থানীয় সময় ১৮ টা ২০ মিনিটে।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের প্যা‌সেঞ্জার বিভাগ জানায়, রাষ্ট্রপ‌তি‌কে বহনকারী বিমান‌টি সি‌লেট হ‌য়ে ঢাকায় আস‌বে। বিমান‌টি বেলা ১১টা ৫৫ মি‌নি‌টে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার কথা র‌য়ে‌ছে।

রাষ্ট্রপতি গত ১৫ মে বুপা ক্রেমওয়েল হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার জন্য এবং মুরফিল্ডস আই হাসপাতালে চোখের চিকিৎসার জন্য লন্ডনের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন। এ ছাড়া তিনি স্বাস্থ্য পরীক্ষার জন্য জার্মানির ফ্রাঙ্কফুটেও যান।

আবদুল হামিদ দীর্ঘদিন যাবৎ গ্লুকোমার সমস্যায় চিকিৎসা সেবা নিচ্ছেন। তিনি জাতীয় সংসদের স্পিকার থাকার সময় থেকে নিয়মিত লন্ডনে স্বাস্থ্য পরীক্ষা করে আসছেন।

বিডি২৪লাইভ/এসএএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: