প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

নরেন্দ্র মোদীর জয়ে যা বললেন শাহরুখ খান

প্রকাশিত: ০১:০৩ অপরাহ্ণ, ২৬ মে ২০১৯

ছবি: ইন্টারনেট থেকে

ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে বিপুল আসন ব্যবধানে জয় পেয়েছেন বিজেপি। ফলে টানা দ্বিতীয়বারের মতো প্রধানমন্ত্রীর আসনে বসতে যাচ্ছেন নরন্দ্রে মোদী। জয়ের পর থেকে অনেকেই অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন মোদীকে। মোদীর এমন জয়ে তাকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের বহু তারকা।

নতুন প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন শাবানা আজমি, সালমন খান, অজয় দেবগণ, স্বরা ভাস্কর, কঙ্গনা রানাওয়াত সহ আরও অনেকে।

এবার সেই তালিকায় যুক্ত হলেন বলিউড বাদশা শাহরুখ খান। আজ টুইটারে নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা জানান শাহরুখ।

টুইটে শাহরুখ খান লিখেছেন, ‘আমি ভারতীয় হিসাবে গর্বিত। আমরা আমাদের পছন্দের দলকে বেছে নিয়েছি। গণতন্ত্রের জয় হল। আমাদের এই সরকারের পাশে থাকতে হবে। পূরণ করতে হবে দেশের স্বপ্ন। ভারতে গণতন্ত্রের জয় হোক। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে এই জয়ে আমার তরফ থেকে রইল অনেক অনেক শুভেচ্ছা।’

এর আগে, নিজের গলায় নরেন্দ্র মোদীর জন্য র‌্যাপ গান গেয়ে দেশবাসীর কাছে ভোট চেয়েছিলেন বলিউড কিং খান। তারকা।

প্রসঙ্গত, দ্বিতীয়বারের জন্য ভারতে প্রধানমন্ত্রীর আসনে বসতে চলেছেন নরেন্দ্র মোদী। সে লক্ষ্যে দ্বিতীয় দফা সরকার গঠনের প্রস্তুতি নিতে পদত্যাগপত্র জমা দিয়েছেন। এবারের লোকসভা নির্বাচনের চূড়ান্ত ফলাফলে বিজেপি ৩০৩টি আসন পেয়েছে। যা এককভাবে সরকার গঠন করার মতো আসন (২৭২) থেকে অনেক বেশি। বিজেপি নেতৃত্বাধীন এনডিএ জোট পেয়েছে ৩৫১টি আসন।

অপরদিকে, কংগ্রেস এককভাবে পেয়েছে মাত্র ৫২টি আসন। কংগ্রেস নেতৃত্বাধীন ইউপিএ জোট পেয়েছে মাত্র ৯২টি আসন।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: