প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

থেমে গেছে বৃষ্টি, কখন শুরু হবে খেলা?

প্রকাশিত: ০৬:০৪ অপরাহ্ণ, ২৬ মে ২০১৯

বিশ্বকাপের মুল পর্ব শুরু হবে ৩০ মে থেকে। তার আগে দুটি করে প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে অংশগ্রহণকারী প্রতিটি দল। সে ধারাবাহিকতায় পাকিস্তানের বিপক্ষে আজ প্রথম প্রস্তুতি ম্যাচ খেলতে নামছে বাংলাদেশ দল।

কার্ডিফের সোফিয়া গার্ডেন্সে বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল ম্যাচটি। কিন্তু ভারী বর্ষণের কারণে ম্যাচটি শুরু হতে বিলম্ব হচ্ছে। ২ ঘন্টা পরেও টস অনুষ্ঠিত হতে পারেনি টানা বৃষ্টির কারণে। তবে এই মুহূর্তে বৃষ্টি থেমেছে কার্ডিফে। সরিয়ে নেয়া হচ্ছে কাভার। আশা করা যাচ্ছে, উইকেট এবং আউট ফিল্ডের অবস্থা খেলার উপযোগী হলেই খেলা শুরু হবে। এখন পর্যন্ত আম্পায়াররা কখন খেলা শুরু হবে সেই সিদ্ধান্ত নেননি। পরবর্তী আপডেট পেতে থাকুন আমাদের সঙ্গেই।

বাংলাদেশ স্কোয়াড: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান, তামিম ইকবাল খান, লিটন কুমার দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, মোহাম্মদ সাইফউদ্দিন, মুশফিকুর রহিম, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাব্বির রহমান, আবু জায়েদ চৌধুরী রাহী, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত।

পাকিস্তান স্কোয়াড: সরফরাজ আহমেদ (অধিনায়ক), আসিফ আলি, বাবর আজম, ওয়াহাব রিয়াজ, ফখর জামান, হারিস সোহেল, হাসান আলি, ইমাদ ওয়াসিম, ইমাম-উল-হক, মোহাম্মদ আমির, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, শাদাব খান, শাহিন শাহ আফ্রিদি, শোয়েব মালিক।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: