প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

বাংলাদেশের ম্যাচ বাতিল

প্রকাশিত: ০৭:৩৫ অপরাহ্ণ, ২৬ মে ২০১৯

ছবি: ইন্টারনেট থেকে

পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের ওয়ার্মআপ ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। রোববার (২৬ মে) সকাল থেকেই কার্ডিফের আকাশ ছিল মেঘলা। মাঝে কিছুক্ষণ সূর্যের দেখা মিললেও শেষ পর্যন্ত বৃষ্টির কাছেই হার মানতে হয়।

বৃষ্টির দিনে মাঝে একবার সূর্য আলতো হাসি দিলেও কিছুক্ষণের মধ্যেই আবার শুরু হয়ে যায় গুড়িগুড়ি বৃষ্টি। ফলে ম্যাচটি বাতিল করে দেয়া ছাড়া আর উপায় দেখলেন না অফিসিয়ালরা।

স্থানীয় আবহাওয়া অফিসের পূর্বাভাস ছিল, বিকেল নাগাদ বৃষ্টি থেমে যেতে পারে। আর সেই ভবিষ্যদ্বাণী মাথায় নিয়ে পিছিয়ে দেয়া হয় ম্যাচের সময়। কার্টেল ওভারে ২০ ওভারের ম্যাচ হওয়ার কথা ছিল। কিন্তু আবহাওয়া অফিসকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়েছে বৃষ্টি।

যার ফলে দীর্ঘ প্রায় ৪ ঘণ্টা অপেক্ষার পর ম্যাচটিকে পরিত্যক্ত ঘোষণা করতে বাধ্য হন ম্যাচ অফিসিয়ালরা। এর ফলে পরাজয়ের বৃত্তে বন্দী থেকেই শেষ হল পাকিস্তানের বিশ্বকাপ প্রস্তুতি। অন্যদিকে, বৃষ্টি বাধায় নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে ঝালিয়ে নেওয়ার সুযোগ হারাল বাংলাদেশ।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: