প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

অস্ত্র-গুলিসহ চরমপন্থী গ্রেফতার

প্রকাশিত: ০৯:১৪ অপরাহ্ণ, ২৬ মে ২০১৯

ছবি: প্রতিনিধি

রাজবাড়ীর পাংশায় অভিযান চালিয়ে অস্ত্র-গুলিসহ এক চরমপন্থীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরী ওয়ান শুটার গান ও একটি কার্তুজ উদ্ধার করা হয়।

আজ রবিবার (২৬ মে) উপজেলার মৌরাট ইউপির বাগদুলীর পেপুলবাড়ীয়া এলাকা থেকে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মো. আহসান উল্লাহর নেতৃত্বে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত চরমপন্থীর নাম আক্কাস আলী মোল্লা (৩৮)। সে উপজেলার মৌরাট ইউপির পূর্ব বাগদুলী (কলাবাড়ীয়ার চর) গ্রামের আবজাল মোল্লার ছেলে।

পাংশা মডেল থানা সূত্রে জানা যায়, অফিসার ইনচার্জ মো. আহসান উল্লাহর নেতৃত্বে এসআই নুরুল আমীন, এসআই এলাহী, এএসআই রফিকুল ইসলাম, এনায়েত হোসেন, বদিউজ্জামান, সোহেল রানা অভিযান চালিয়ে রবিবার একটি দেশীয় তৈরী ওয়ান শুটার গান ও একটি কার্তুজসহ পেপুলবাড়ীয়া এলাকা থেকে চরমপন্থী আক্কাস আলী মোল্লাকে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে পাংশা থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ বলেন, সকলের সহযোগিতায় পাংশা থেকে চরমপন্থী সন্ত্রাসী, মাদক ব্যবসায়ীসহ সকল প্রকার অপরাধীদের নির্মূল করা হবে।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: