প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মা বলছেন আত্মহত্যা, চাচা বলছেন রহস্যজনক

২৬ মে ২০১৯ , ০৯:২১:০০

ছবি: প্রতীকী

জামালপুরের সরিষাবাড়ীতে স্কুল ছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার (২৬ মে) গভীর রাতে উপজেলার চর বাশুরিয়া গ্রাম থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় এবং নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, সরিষাবাড়ী উপজেলার পিংনা ইউনিয়নের চর বাসুরিয়া গ্রামের দুবাই আবুধাবি প্রবাসী আক্তার হোসেনের একমাত্র ছেলে কাউছার তুষারকে বাড়ীতে একা রেখে তার মা বানেছা বেগম সন্ধায় পাশের বাড়ীতে যান। বাড়ীতে এসে তুষারকে ওড়না দিয়ে রান্না ঘরের ধর্নার সাথে ফাঁস নিয়ে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার দেন। ডাক-চিৎকারে স্থানীয় লোকজন হাজির হয়ে লাশ ফাঁস থেকে নামিয়ে বাড়ীর ওঠানে নিয়ে আসে।

সংবাদ পেয়ে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই ইউনুছ আলী সহ সঙ্গীয় পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল করে পুলিশ ফাড়ীতে নিয়ে আসে। লাশের ময়না তদন্তের জন্য রবিবার সকালে জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত কাউছার তুষার সোনামূই কেজি এ্যান্ড প্রি-ক্যাডেট স্কুলের ৩য় শ্রেনীর মেধাবী ছাত্র ছিল। তুষারের মৃত্যুকে চাচা সাইফুল ইসলাম (৩৫) রহস্যজনক মৃত্যু বলে দাবী করেন।

এদিকে নিহত ছাত্রের মাতা বানেছা বেগম বলেন, আমার অনুপস্থিতিতে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় এলাকাবাসীর মাঝে শোকে মাতম চলছে।

এ বিষয়ে জানতে চাইলে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মাজেদুর রহমান বলেন, স্কুল ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। লাশের ময়না তদন্তের রিপোর্ট প্রাপ্তি সাপেক্ষে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: