প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হঠাৎ বিকট আওয়াজ

পুলিশের গাড়িতে বোমা নিক্ষেপ, এএসআইসহ আহত ২

প্রকাশিত: ১০:৩৬ অপরাহ্ণ, ২৬ মে ২০১৯

ছবি: সংগৃহীত

রাজধানীর মালিবাগ মোড়ে পুলিশের গাড়িতে বোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এতে পুলিশের এক নারী এএসআই ও এক রিকশা চালক আহত হয়েছেন।

রোববার (২৬ মে) রাত পৌনে ৯টার দিকে এই হামলার ঘটনা ঘটে। আহত ওই নারী পুলিশের নাম (এএসআই) রাশেদা (২৮)। আহত রিকশাচালকের নাম লাল মিয়া।

রাশেদা ডিএমপির ট্রাফিক (পূর্ব) সবুজবাগ জোনে কর্মরত।

আহত পুলিশ রাশেদা জানান, ডিউটি চলাকালীন সময়ে হঠাৎ বিকট আওয়াজ হয়। পরে তার বাম পায়ের হাটুর নিচ থেকে রক্ত ঝরতে থাকে। তার সহকর্মীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যান। তিনি আরও জানান, বেলা ২টা থেকে রাত ১১টা পর্যন্ত তার ডিউটি ছিলো।

তিনি বলেন, কে বা কারা ওখানে ককটেল নিক্ষেপ করলে পুলিশের গাড়ি ক্ষতিগ্রস্থ হওয়ার পাশাপাশি দুজনে আহত হন। এদিকে রিক্সাচালক লাল মিয়া (৫৫) মাথায় আঘাত নিয়ে ঢামেকে চিকিৎসাধীন।

বাংলাদেশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স সদর দফতরের ডিউটি অফিসার কামরুল হাসান জানান, ঘটনাস্থলে থাকা পুলিশের গাড়ি পেছনের দিক থেকে আংশিক পুড়ে যায়।

এ বিষয়ে গাড়িচালক কনস্টেবল শফিক বলেন, ফ্লাইওভারের ওপর থেকে কে বা কারা কী যেন ছুঁড়ে মারে। এতে মুহূর্তের মধ্যে আগুন ধরে যায়। এ সময় আশপাশের দালানের গ্লাসও ভেঙ্গে গেছে বলে জানান ওই কনস্টেবল।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: