প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

এয়ারটেলের বিজ্ঞাপনে প্রশংসিত আফ্রি

২৬ মে ২০১৯ , ১১:৩৮:৪৭

শোবিজে বেশ ব্যস্ত সময় পার করছেন মডেল ও অভিনেত্রী আফ্রি সেলিনা। মাঝখানে বিরতি দিয়ে খুব কম কাজ করলেও এখন পুরোটা মনযোগ দিয়েছেন অভিনয়ে। এই সময়ের দর্শকপ্রিয়তায় অভিনয়ে ব্যস্ততা বেড়েই চলেছে তার। গেল ভালোবাসা দিবসে বেশ কিছু কাজে প্রশংসিত হয়েছেন তিনি।

বিশেষ করে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘চিরকুট’, খণ্ড নাটক ‘শনিবারের চোর’ এবং কণ্ঠশিল্পী শহীদ ও শুভমিতার মিউজিক্যাল ফিল্ম ‘পত্রমিতা’য় কাজ করে বেশ প্রশংসা কুড়ান এই অভিনেত্রী। কাজগুলোতে তার অনবদ্য অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে।

সম্প্রতি বেসরকারি টেলিভিশনে প্রচার হচ্ছে এয়ারটেলের একটি বিজ্ঞাপন। এই বিজ্ঞাপনে অভিনয় করে বেশ প্রশংসিত হচ্ছেন মডেল আফ্রি। প্রচারের পর থেকেই সেটি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ প্রশংসা কুড়াচ্ছে। বিজ্ঞাপনটি নির্মাণ করেছিলে সাকিব ফাহাদ। 

বিজ্ঞাপনটি নিয়ে আফ্রি বলেন, আমি এখন খুব সিলেক্টিভ কাজ করছি। নিজের করা কাজগুলো নিয়ে এখন অনেকটা সচেতন। এই বিজ্ঞাপনটি থেকে সবার অনেক অনেক প্রশংসা পাচ্ছি এখন পর্যন্ত। অনেকেই ফোনে কিংবা মেসেজে শুভেচ্ছা জানাচ্ছেন। আমার কাছে খুবই ভালো লাগছে। একটা কাজ করার পর দর্শকদের কাজ থেকে যখন ভালো প্রশংসা পাই সেটা মনের মধ্যে একটা অন্যরকম আনন্দের সৃষ্টি করে। 

এছাড়াও বেশ কিছুদিন আগে প্রকাশিত হল তার অভিনীত ‘চারকাহন’ নাটক। মাবরুর রশীদ বান্নাহ পরিচালিত এই নাটকটিতে অভিনয়ের জন্য প্রশংসা পাচ্ছেন আফ্রি। ভালোবাসা দিবসের আগে নেটফ্লিক্সে শিহাব শাহীন পরিচালিত ওয়েব সিরিজ ‘দ্বিতীয় কৈশোর’ এ অভিনয় করেও প্রশংসিত হন আফ্রি সেলিনা। এছাড়াও গেল বছর ইউরোপীয় কেটি ওয়েব সিরিজে কাজ করেছেন আফ্রি। ছয় পর্বের ‘টিনটিন’ ওয়েব সিরিজটি নির্মাণ করেছেন ইউরোপের দেশ মাল্টার নির্মাতা রে। এখন আসছে ঈদের বেশকিছু নাটক নিয়ে এখন ব্যস্ত রয়েছেন তিনি।

আফ্রি সেলিনার জন্ম দিল্লিতে হলেও পাঁচ বছর বয়সে বাংলাদেশে চলে আসেন তিনি। তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘অন্যপথ’। নাঈম তালুকদারের পরিচালনায় এই ছবিতে আফ্রি অভিনয় করেছিলেন ইন্দ্রনীল সেনগুপ্তের বিপরীতে। তবে ছবিটির কাজ এখনও অসম্পূর্ণ রয়ে গেছে। অনন্য মামুন নির্দেশিত আনিসুর রহমান মিলনের বিপরীতে ‘রোমান্স’ চলচ্চিত্রেও কাজ করেছেন তিনি। এছাড়াও ইদ্রিস হায়দার নির্দেশিত প্রথম চলচ্চিত্র ‘নীল ফড়িং’-এর কেন্দ্রীয় চরিত্রের অভিনেত্রী আফ্রি সেলিনা। হাসান ইমাম পরিচালিত ‘কামরূপ কামাখ্যা’ চলচ্চিত্রে দেখা যাবে আফ্রিকে বলে জানা যায়। এই ছবিটিতে চিত্রনায়ক সিয়াম আহমেদের বিপরীতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন আফ্রি। আসছে সেপ্টেম্বরে ছবিটির শুটিং শুরু হবে বলে জানা যায়।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: