প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

‘সন্ধানী’ এর উদ্যোগে ইফতার মাহফিল

প্রকাশিত: ১১:৫৫ অপরাহ্ণ, ২৬ মে ২০১৯

ছবি: প্রতিনিধি

নোয়াখালীতে সেচ্ছাসেবী সংগঠন ‘সন্ধানী’ এর আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ ইউনিটের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (২৬ মে) কলেজ মিলনায়তনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী-৩ (বেগমগঞ্জ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মামুনুর রশিদ কিরণ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুছ ছালাম।

সংসদ সদস্য আলহাজ্ব মামুনুর রশিদ কিরণ বলেন, ইসলাম মানবতার ধর্ম, ইসলাম শান্তির ধর্ম। পবিত্র রমজান সংযমের মাস। এ মাস আত্মশুদ্ধির মাধ্যমে খাঁটি মানুষ হওয়ার শিক্ষা দেয়। রমজানের প্রকৃত শিক্ষা ধারণ করে মানবপ্রেমী হতে তিনি সকলের প্রতি আহ্বান জানান। সেচ্চাসেবী সংগঠন ‘সন্ধানী’ নেতৃবৃন্দকে সংগঠনের ভালো কাজগুলো অব্যাহত রাখার জন্য বলেন তিনি।

অনুষ্ঠানে ইফতার পূর্বে দোয়া ও মোনাজাতে দেশ-জাতি এবং সমগ্র মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়।

সংগঠনের সাধারণ সম্পাদক নাইমুর রশীদ সাজিদের সঞ্চালনায় ও সংগঠনের নবনির্বাচিত সভাপতি আল শাহরিয়ার হৃদয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ ছাত্রলীগের সভাপতি মনির হোসেন।

সংগঠনের সভাপতি আল শাহরিয়ার হৃদয় তার বক্তব্যে মানব সেবার পথচলায় সবসময় সন্ধানীর পাশে থাকায় সংসদ সদস্য আলহাজ্ব মামুনুর রশিদ কিরণের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

পরে সন্ধানীর আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ ইউনিটের নবগঠিত কমিটি সংসদ সদস্য আলহাজ্ব মামুনুর রশিদ কিরণ এর সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: