প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

যুবলীগ নেতা হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন

২৭ মে ২০১৯ , ০৬:০০:০০

ছবি: প্রতিনিধি

ময়মনসিংহ জেলা যুবলীগের সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রেজাউল করিম রাসেলের হত্যাকারী আব্দুল্লাহ আল মামুন ওরফে আরিফ ও তার সহযোগীদের গ্রেফতার ও দ্রুত বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন পরিবারের সদস্যরা।

রবিবার (২৬ মে) দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে রাসেলের বাবা জালাল উদ্দিনের লিখিত বক্তব্য পাঠ করেন বড় বোন জেসমিন আরা পলি।

এ সময় রাসেলের বাবা জালাল উদ্দিন কান্নাজড়িত কণ্ঠে পুত্র হত্যাকারীদের বিচারের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

মামলা দায়ের করার পর থেকে মোবাইলে অজ্ঞাত ব্যক্তিরা তাদেরকে প্রাণনাশ ও পরিবারকে নিশ্চিহ্ন করে দেয়ার হুমকি দিচ্ছে বলেও অভিযোগ করেন রাসেলের বড় বোন জেসমিন আরা পলি।

সংবাদ সম্মেলনে রাসেলের চাচা ময়মনসিংহ প্রেসক্লাবের সহ-সভাপতি নওয়াব আলী, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হবি, আশরাফ আলী, তফাজ্জল হোসেন ও মোফাজ্জল হোসেন, বড় ভাই আনোয়ার হোসেন লিমনসহ পরিবারের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ১৪ মে নগরীর মৃতুঞ্জয় স্কুল রোডের ডিফেন্স পাটি কার্যালয়ের কাছে রাসেলকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করলে তারা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। তবে এজাহারে কেউ এখনো গ্রেফতার হয়নি।

বিডি২৪লাইভ/এআইআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: