তামিমের চোখে সর্বকালের সেরা বিশ্বকাপ একাদশ

২৭ মে ২০১৯ , ১২:৩৪:০০

ছবি: ইন্টারনেট থেকে নেয়া।

বিশ্বকাপের উন্মাদনায় ভাসছেন ক্রিকেটপ্রেমীরা। ইংল্যান্ড বিশ্বকাপ নিয়ে শুরু হয়ে গেছে জল্পনা-কল্পনা। অন্যদিকে, শেষ সময়ে প্রস্তুতিতে ব্যস্ত অংশগ্রহণকারী দলগুলো। আর সাবেক ও বর্তমান তারকা খেলোয়াড়রা বেছে নিচ্ছেন নিজেদের সর্বকালের সেরা বিশ্বকাপ একাদশ, দিচ্ছেন তাদের মতামত।

বাংলাদেশ থেকে দেশসেরা ব্যাটসম্যান তামিম ইকবালও জানিয়েছেন, নিজেদের সর্বকালের সেরা বিশ্বকাপ একাদশে থাকা খেলোয়াড়দের নাম।

ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকইনফোর পক্ষ থেকে নিজের সর্বকালের সেরা বিশ্বকাপ একাদশ বাছাই করতে বলা হলে প্রিয় বন্ধু সাকিব আল হাসানকে নিয়েই দল গড়েন তামিম।

তামিমের চোখে সর্বকালের সেরা বিশ্বকাপ একাদশ:-

শচীন টেন্ডুলকার (ভারত), ভিরেন্দর শেবাগ (ভারত), বিরাট কোহলি (ভারত), রিকি পন্টিং (অস্ট্রেলিয়া), জ্যাক ক্যালিস (দক্ষিণ আফ্রিকা), সাকিব আল হাসান (বাংলাদেশ), মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক, ভারত), ওয়াসিম আকরাম (পাকিস্তান), শোয়েব আখতার (পাকিস্তান), গ্লেন ম্যাকগ্রাহ (অস্ট্রেলিয়া) এবং মুত্তিয়া মুরালিধরন (শ্রীলঙ্কা)।

বিডি২৪লাইভ/এএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: