প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

কাল শুভ মহরত এস এ হক অলিকের ‘আরো ভালবাসবো তোমায়’

১০ ফেব্রুয়ারি, ২০১৫ ০৩:১৩:০৬

ইয়াসিন জাহান অভি:

কাল মঙ্গল বার বিএফডিসিতে মহরতের মাধ্যমে ‘আরো ভালবাসবো তোমায়’ সিনেমার কাজ শুরু করবেন সফল পরিচালক এস এ হক অলিক। মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাননীয় তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাননীয় প্রতিমন্ত্রী(পাট ও বস্ত্র মন্ত্রালয়) মো. মির্জা আজম, খালিদ মাহমুদ চৌধুরি এমপি, বিএফডিসির ব্যাবস্থাপনা পরিচালক হারুনুর রসিদ ও অন্যান্য ব্যাক্তিবর্গ

এই প্রথম একই সিনেমায় একসাথে অভিনয় করতে চলেছেন হালের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস ও পরিমনি। এ জনপ্রিয় দুই নায়িকার বিপরীতে অভিনয় করবেন হালের জনপ্রিয় নায়ক শাকিব খান। এস এ হক অলিক পরিচালিত এ সিনেমার নাম ‘আরো ভালবাসবো তোমায়’।

অলিকের প্রথম দুই সিনেমা ‘হৃদয়ের কথা’ এবং ‘আকাশ ছোঁয়া ভালবাসা’র নায়ক ছিলেন রিয়াজ। তৃতীয় সিনেমা ‘এক পৃথিবী প্রেম’-এ অভিনয় করেছেন নতুন নায়ক আসিফ।

এই প্রথম শাকিব খানকে নিয়ে সিনেমা নির্মাণ করছেন তিনি। শাকিব খান অপু বিশ্বাসের সঙ্গে ৫০টির বেশি সিনেমাতে অভিনয় করেছেন। পরিমনির সঙ্গে করছেন ‘ধূমকেতু’ সিনেমাতে। এটি পরিমনির সঙ্গে শাকিবের দ্বিতীয় সিনেমা। অপু বিশ্বাসের সঙ্গে পরিমনির প্রথম অভিনয় এটা।

‘আরো ভালবাসবো তোমায়’ সিনেমাতে আরও অভিনয় করবেন সোহেল রানা ও চম্পা। তারা বিশেষ চরিত্রে অভিনয় করবে বলে জানা গেছে।

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: