প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

আগুন সন্ত্রাসের মূল পরিকল্পনাকারী খালেদা জিয়া ও তারেক

প্রকাশিত: ০৮:১৬ অপরাহ্ণ, ১৮ ফেব্রুয়ারি ২০১৫

অচিন্ত্য মজুমদার, ভোলা প্রতিনিধি:

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, আগুন সন্ত্রাস ও জঙ্গীবাদের মূল পরিকল্পনাকারী খালেদা জিয়া ও তারেক জিয়া। তাই আগুন সন্ত্রাস ও জঙ্গীবাদীদের এক চুল ছাড় দিয়েও কোন আলোচনা হতে পারে না।

আজ বুধবার ভোলার চরফ্যাশনে রেডিও মেঘনা উদ্বোধন শেষে এক সমাবেশে তথ্যমন্ত্রী এই কথা বলেন।

হাসানুল হক ইনু বলেন, নির্বাচন নিয়ে আলোচনা কোন বিষয় নয়। দেশে এখন প্রধান সমস্যা আগুন সন্ত্রাস। তাই আগুন সন্ত্রাস ও জঙ্গীবাদ বন্ধ করতে হবে। কেননা দানবের বিরুদ্ধে মানবের আলোচনা হতে পারে না। তথ্যমন্ত্রী দেশের মানুষকে দানবের মোকাবেলা করতে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

চরফ্যাশন ব্রজগোপাল টাউন হলের ওই সমাবেশে বিশেষ অতিথি বন ও পরিবেশ উপমন্ত্রী আব্দুল্যাহ আল ইসলাম জ্যাকব বলেন বিএনপি ও জামায়াত দেশকে তালেবান বানাতে চায়। মুক্তিযুদ্ধের চেতনাকে বিনস্ট করতে চায়। যারা দেশকে তালেবান বানাতে চায় তাদের সঙ্গে আলোচনা নয়।

এ সময় রেডিও মেঘনা ও কোস্টট্রাস্টের নির্বাহী পরিচালক রেজাউল করিম চৌধুরীর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন তথ্য সচিব মুর্তুজা আহম্মেদ, বাংলাদেশ বেতারের মহাপরিচালক কাজি আখতার উদ্দিন আহমেদ, সাবেক সংসদ সদস্য ড. আকরাম হোসেন চৌধুরী, এ্যাকশন এইডের কান্ট্রিডিরেকটর ফারা কবির, ও বিএনএনআরসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা এ.এইচ.এম বজলুর রহমান, চরফ্যাশন উপজেলা চেয়ারম্যান জয়নাল আব্দীন আকন্দ, চরফ্যাশন আ’লীগ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, প্রেসক্লাব সম্পাদক মনির আহমেদ শুভ্র প্রমুখ ।

পরে মন্ত্রী রেডিও মেঘনার বর্তমান ফ্রিকিউন্সি ১৭ কিলোমিটার থেকে ২৫০ কিলোমিটারে করার ও ঘোষনা দেন। এ ছাড়া ফাতেমা মতিন ও করিমুন নেসা মহিলা মাদ্রাসার কোটি টাকা ব্যয়ে দুটি ছাত্রী নিবাস নির্মান কাজের উদ্বোধন করেন। এ ছাড়া মন্ত্রী জ্যাকব মনপুরায় এক জনসভ্য়া প্রধান অতিথির বক্তব্য রাখেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: