রেলমন্ত্রীর বিয়েতে ১০০ মানিব্যাগ ও ৪৪টি মোবাইল চুরি

প্রকাশিত: ০৩ নভেম্বর ২০১৪, ০৫:৩৩ এএম

মোবাইল ফোন এবং মানিব্যাগ চুরি রেলমন্ত্রীর বিয়ে উপলক্ষে বিয়েবাড়ি কুমিল্লার চান্দিনা উপজেলার প্রত্যন্ত গ্রাম মিরাখলায় ছিল পকেটমারদের উপদ্রব। কনেপক্ষের ১০০ সদস্যের স্বেচ্ছাসেবক দল থাকলেও নিরাপত্তা ব্যবস্থা ছিন্ন করে ৪৪টি মোবাইল সেট এবং ১০০টি মানিব্যাগ চুরি হয় বিয়েবাড়ি থেকে।

শুক্রবার বিকেলে বহুল আলোচিত বিয়ে সম্পন্ন হয়। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুটুম্বপুর স্টেশন থেকে মিরাখলা গ্রাম পর্যন্ত প্রায় ১৫ কিলোমিটার এলাকাজুড়ে নিরাপত্তা জোরদার করা হয়। কিন্তু তারপরও পকেটমারের হাত থেকে রক্ষা পাননি প্রাক্তন মন্ত্রী আবদুল মতিন খসরু।

বিয়েবাড়ির প্রধান গেটে ভিড় ঠেলে প্যান্ডেলের দিকে যাওয়ার সময় পকেটমারের শিকার হন অনেক সাংবাদিক। এর মধ্যে দৈনিক আমাদের সময়-এর স্টাফ রিপোর্টার সাইয়িদ মাহমুদ পারভেজের মানিব্যাগ, জনকণ্ঠের জেলা প্রতিনিধি মীর শাহ আলমের মোবাইল ফোন, চ্যানেল আইয়ের ক্যামেরাপার্সন সুমন আহম্মেদের মানিব্যাগ চুরি হয়।

পুলিশ জানান, তাদের কাছে ৪৪টি মোবাইল ও ১০০ মানিব্যাগ খোয়া যাওয়ার তথ্য রয়েছে। এ বিষয়ে বিয়েবাড়ির গেটে দায়িত্বে থাকা এসআই জয়নাল আবেদীন জানান, গেটে প্রচণ্ড ভিড় ছিল। এত মানুষের মধ্যে কে ভালো কে খারাপ, তা শনাক্ত করা সম্ভব নয়।

এ ব্যাপারে চান্দিনা থানার ওসি গোলাম মোর্শেদ জানান, চুরির অভিযোগে দুজনকে আটক করা হয়েছে। তাদের থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: