নিউ ইয়র্কে ফের বাংলাদেশি যুবক খুন

   
প্রকাশিত: ৮:১৪ পূর্বাহ্ণ, ৩ সেপ্টেম্বর ২০১৯

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে আবারো দুর্বৃত্তের গুলিতে খুন হয়েছে এক বাংলাদেশি যুবক। স্থানীয় সময় সোমবার ভোররাতে জামাইকার রিচমন্ড হিল এলাকার একটি নাইট ক্লাবের সামনে দুর্বৃত্তের গুলিতে মো. শাহেদ উদ্দিন (২৭) গুরুতর আহত হন তিনি। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় জামাইকা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় আহত হয়ে আরো দুজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে। এ খবর দিয়েছে যুক্তরাষ্ট্রস্থ বার্তা সংস্থা বাংলা প্রেস।

যুক্তরাষ্ট্র মুক্তিযোদ্ধা দলের সভাপতি বাবর উদ্দিনের ছেলে। তার দেশের বাড়ি চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার মগধরা ইউনিয়নে। হাসপাতালে চিকিৎসাধীন আহত একজনের বাড়ি বাংলাদেশের সিলেট জেলায় এবং অপর আরেকজনের পরিচয় এখনও জানা যায়নি।

নিউ ইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টের একজন মুখপাত্র বলেন, নাইট ক্লাবের সামনে দুই পক্ষের ঝগড়ার এক পর্যায়ে দুর্বৃত্তরা গুলি চালায়। গুলিবিদ্ধ শাহেদকে অজ্ঞান অবস্থায় হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ময়নাতদন্ত শেষে আগামীকাল মঙ্গলবার শাহেদের লাশ তার পরিবারের পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে পুলিশ জানিয়েছে। তাকে নিউ জার্সিতে সন্দ্বীপ সোসাইটির কবরস্থানে দাফন করা হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। এই ঘটনায় এখনও কাউকে আটক করা যায়নি। তবে দুর্বৃত্তদের ধরতে পুলিশ এলাকাবাসীর সহযোগিতা চেয়েছেন।

উল্লেখ্য,শাহেদের বাবা বাবর উদ্দিন একজন নির্মাণ ব্যবসায়ী। শাহেদ ৫ ভাইয়ের মধ্যে দ্বিতীয়। তার মৃত্যুতে যুক্তরাষ্ট্রের সন্দ্বীপ কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। শাহেদের খুনিদের গ্রেপ্তারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন যুক্তরাষ্ট্র প্রবাসী সন্দ্বীপবাসীসহ প্রবাসী বাংলাদেশিরা।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: