দেশের সংকটাপন্ন অবস্থায় নিজের জন্মদিনে দেশবাসীর উদ্দেশ্যে যা বললেন মিলা

                       
প্রকাশিত: ১:২৬ অপরাহ্ণ, ২৬ মার্চ, ২০২০

পুরো নাম তাসবিয়া বিনতে শহীদ মিলা। তবে শোবিজ ভূবনে মিলা ইসলাম নামে বেশী পরিচিত। একজন রকস্টার। একজন নারী। সর্বপরি একজন বাবার মেয়ে। একটু বেশিই আবেগী। কখনও হাসছেন আবার কখনও কাঁদছেন। তবে জীবন যুদ্ধে নানা সংগ্রামের মধ্যে দিয়ে চলছেন নতুন উদ্যমে। আজ ২৬ শে মার্চ এই রকস্টারের জন্মদিন। বিডি২৪লাইভের পক্ষ থেকে রইলো মিলার জন্মদিনে ফুলেল শুভেচ্ছা।

দেশ জুড়ে চলছে করোনা আতংক। এর মধ্যে আজ স্বাধীনতা দিবস। এই দিনে জন্মগ্রহন করে নিজেকে ভাগ্যবতী মনে করেন মিলা। জন্মদিনে শুভেচ্ছা দিয়ে কথা হয় এই প্রতিবেদকের সাথে। এসময় তিনি বলেন, ‘আজ ২৬ মার্চ ,স্বাধীনতা দিবস। আমার জন্মদিন, কিন্তু পুরো পৃথিবী করোনার অধীনে। এ বছর স্বাধীনতা দিবস হয়তো পালন করা হলো না দেশের। কারন কোভিড-১৯ থেকে স্বাধীন হতে যুদ্ধে নেমেছে পুরো পৃথিবী । ইনশাল্লাহ আবারো মুক্ত হবো আমারা। করোনা কে হার মানাবই আমরা, ইনশাল্লাহ।’ এছাড়া দেশবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা দেন তিনি।

উল্লেখ্য, এই দিনে চট্টগ্রামে জন্মগ্রহণ করেন তাসবিয়া বিনতে শহীদ মিলা। জনপ্রিয় এই কন্ঠ শিল্পী পপ কুইন মিলা ইসলাম নামেই সবচেয়ে বেশি পরিচিত। বীর উত্তম শহীদ আনোয়ার গার্লস স্কুল ঢাকা থেকে অধ্যায়নের শুরু ও পরবর্তীতে চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক কলেজে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন। ঐ সময় মিলা তার পরিবার এর সাথে চট্টগ্রামে বসবাস করতেন। পরে তার বাবা ঢাকা চলে আসেন।

প্রথম এলবাম “ফেলে আসা” বের হয় ২০০৬ সালে, ২০০৮ সালে তার দ্বিতীয় এলবাম ফুয়াদ ফিচারিং “মিলা চাপ্টার-২” এবং ২০০৯ সালে “রি-ডিফাইন্ড”। পর পর তিনটি এলবামের অসংখ্য গানের মধ্যে নির্জন রাত, ছেড়া পাল, মেলা, ফেলে আসা, এই মন, রাগ, দরজা খুলে, ভূল করে, তুমি জানোনা, বাবুরাম সাপুড়ে, মেঘের দল, যাত্রা পালা, শুকনো পাতার নূপুর, শ্রাবন, চুপিচুপি, অভিমান, দোলা দে, ডিস্কো বান্দর, তুমি কি সাড়া দেবে, আজি ভাল করিয়া বাজাওরে দো’তারা গান গুলো শ্রোতাদের মাঝে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে। ২০১১ সালে আইসিসি বিশ্বকাপ ক্রিকেট উদ্বোধনী আয়োজনে “ও পৃথিবী আবার এসে” গানের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক বিশেষ সন্মানণা সনদে ভূষিত হন তিনি।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬১১৬৭৭১৯০, ০৯৬১১৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com