ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮

সোলায়মান বাবু

সরিষাবাড়ী প্রতিনিধি

সরিষাবাড়ীতে জন্মাষ্টমী

০২ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:১৯:০০

জামালপুরের সরিষাবাড়ীতে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার (২ সেপ্টেম্বর) দুপুরে বাংলাদেশ পূজা উদযাপন কমিটি সরিষাবাড়ী উপজেলা শাখার উদ্যোগে এ কর্মসূচী পালন করা হয়। পৌরসভার শিমলাবাজার জন্নাথদেব মন্দির থেকে বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আরামনগর বাজার কৃষ্ণকালী মন্দিরে এসে সমাবেশ করে।

সমাবেশে বাংলাদেশ পূজা উদযাপন কমিটি সরিষাবাড়ী উপজেলা শাখার সভাপতি বাবু নিখিল চন্দ্র পাল সভাপতিত্ব করেন।

এতে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক সনজিত প্রসাদ জগ, সহ সভাপতি রমেশ চন্দ্র সুত্রধর, দীপক কুমার সাহা, কাউন্সিলর কালাচাদ পাল, যুগ্ম সম্পাদক ও আওয়ামী লীগ নেতা মন্টু লাল তেওয়ারী, রাম কৃঞ্চ সেবা শ্রমের সভাপতি জীবন বর্ধন, সাধারণ সম্পাদক প্রভাশক উত্তম চৌধুরী, আয়কর উপদেষ্টা ও সাংবাদিক পরমানন্দ ভৌমিক প্রমুখ।

বাংলাদেশ পূজা উদযাপন কমিটি সরিষাবাড়ী উপজেলা শাখার যুগ্ম সম্পাদক বাবু মন্টু লাল তেওয়ারী বলেন, সনাতন ধর্মালম্বীরা বিশ্বাস করেন পৃথিবী থেকে দুষ্টদের দমন, আর স্বজনদের রক্ষার জন্যই ভগবান শ্রী কৃষ্ণের এই দিনে স্বর্গ থেকে পৃথিবীতে আর্ভিভূত হয়েছিলেন। ভগবান শ্রী কৃষ্ণের এ অর্ভিভাবকে তিথীকে ভক্তরা শুভ জন্মাষ্টমী হিসেবে উদযাপন করে থাকেন। দেশ থেকে জঙ্গীবাদ সন্ত্রাস নির্মূল হয় এর জন্য বিশ্ববাসীর জন্য মঙ্গল কামনা করা হয়। পরে ভক্তরা গনভোজে অংশ নেন।

বিডি২৪লাইভ/এইচকে

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ,
বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭
ই-মেইলঃ info@bd24live.com

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems