ঢাকা, শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮

বিয়ের প্রশ্নে চটলেন দীপিকা

১০ সেপ্টেম্বর, ২০১৮ ১৫:৪৫:২৯

বলিউডে এখন শুধু বিয়ের খবর। এক এক করে বিয়ের পিঁড়িতে বসছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর, নেহা ধুপিয়া ও দেশি গার্ল খ্যাত প্রিয়াঙ্কা চোপড়া। এখন শোনা যাচ্ছে আগামী ২০ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং।

তবে বিষয়টি নিয়ে মুখ খুলতে নারাজ দীপিকা। তাইতো সম্প্রতি এক অনুষ্ঠানে বিয়ের কথা জিজ্ঞাসা করতেই সাংবাদিকের ওপর চটে যান তিনি। যদিও অভিনেতা রনবীর সিংয়ের সঙ্গে তার সম্পর্কের কথা সবাই জানে।

সম্প্রতি ভারতের মহিলা সংস্থা ‘ফিকির’ আয়োজিত একটি অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দীপিকা পাড়ুকোন।

সে সময় বিয়ের প্রশ্ন করাতেই দীপিকা অনেকটা রাগত স্বরে বলেন ‘এই অনুষ্ঠানে এই ধরনের প্রশ্ন খুব অপ্রাসঙ্গিক, তাই আমি এই প্রশ্নের উত্তর দিতে পারবো না।’

অবশ্য এরপর তিনি জানান, আমার হতাশার সময়কার অভিজ্ঞতা কারও সঙ্গে শেয়ার করলে নিজেকে হালকা মনে হয়। এটা ঘাড়ে চেপে থাকা ভারী মনে হয়। যা একে অপরের সঙ্গে শেয়ার করলে হালকা হওয়া যায়।

দীপিকা বলেন, ‘এটা আমার কাছে গুরুত্বপূর্ণ বিষয়- কোনও ব্যক্তিগত বিষয় কারও সঙ্গে শেয়ার করা, কিছু বিষয় মানুষের জীবনে পরিবর্তন এনে দেবে। আমার জীবনের কোনও গল্প যদি মানুষের বদলে যাবার কারণ হয় এটা সত্যি ভীষণ আনন্দের হবে। আমাদের পরিকল্পনা মাফিক সামনে এগিয়ে যেতে হবে। সঠিক পথেই এগিয়ে যেতে হবে।’

বিডি২৪লাইভ/এএইচ

সর্বশেষ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ,
বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭
ই-মেইলঃ info@bd24live.com

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems