ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৮

অশ্লীলতা নিয়ে বোমা ফাটালেন মুনমুন

১১ সেপ্টেম্বর, ২০১৮ ১৩:৫১:৫১

অনেক দিন ধরে সিনেমাতে ছিলেন না একসময়ের আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা মুনমুন। তবে বর্তমানে আবারও সিনেমা নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি।

এদিকে সিনেমাতে ফেরার সাথে সাথে এবার পরিচালকদের বিরুদ্ধে বোমা ফাটালেন মুনমুন।

তার অভিযোগ পরিচালকরা তাকে ব্ল্যাকমেইল করেছে। তাদের নাম তার সম্মানের খাতায় আসবে না। তিনি অভিযোগ করে বলেছেন, যারা আমার সিনেমা ক্যারিয়ার ধ্বংস করেছে তারাই সিনেমা ইন্ডাস্ট্রিটাকে ধ্বংস করেছে। তারা এখন নেই, তাদের হাতে কাজও নেই। এখন আর সেই পরিচালকদের নাম বলেও লাভ নেই।

সম্প্রতি দেশের একটি বেসরকারি টিভি চ্যানেলে এক অনুষ্ঠানে উপস্থিত হয়ে এ অভিযোগ করেন তিনি।

মুনমুন বলেন, আমি অশ্লীল যুগে খুব বেশি সিনেমা করিনি। আমার এক চেটিয়া মার্কেট ছিল অ্যাকশন হিরোইন হিসেবে। অ্যাকশন নির্ভর ছবিতে প্রচুর মারপিটের দৃশ্য থাকতো, যেহেতু অ্যাশকন ছবি, এগুলোতে একটু খোলামেলা দৃশ্য অ্যাড করা হত, কিন্তু আমার কোনো খোলামেলা দৃশ্য ছিল না সেসব সিনেমায়। বাস্তবতা হলো অন্য নায়িকারা যে ড্রেস পরেছে আমিও সেই ড্রেস পরেছি।

আর্টিস্টের বিরুদ্ধে যারা মিথ্যে কলঙ্ক দেয় তারা ফিল্মের কোন ভালো করতে পারে না জানিয়ে তিনি বলেন, কোন সিনেমায় আমি অশ্লীল ছিলাম তার প্রমাণ দিতে পারবেন না। অশ্লীল সিনেমায় তখন সবাই অভিনয় করেছে। কিন্তু অশ্লীল দৃশ্যে তো তারা অভিনয় করেনি।

২০০২ থেকে ২০০৬ সিনেমায় ছিলেন না তিনি। এই সময় বেশি অশ্লীল সিনেমা হয়েছে দাবি করেন এ অভিনেত্রী।

শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে প্রায় ১৪টি সিনেমায় অভিনয় করেছেন এই নায়িকা। তার মধ্যে ব্যবসা সফল চলচ্চিত্র ‘বিষে ভরা নাগিন’।

এ বিষয়ে মুনমুন বলেন, শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে ১৪টি সিনেমায় কাজ করেছি। এগুলোর মধ্যে ‘নাগিন সিরিজের তিনটি ছবি ছিল সুপার বাম্পার হিট।

আগের শাকিব ও এখনকার শাকিবের মধ্যে অনেক পার্থক্য জানিয়ে তিনি বলেন, আমি শাকিব খানকে সেই সময়ই বলেছিলাম, তোমার বয়স বাড়ার সঙ্গে সঙ্গে তুমি আরও সুন্দর হবা। শাকিবের সঙ্গে একবার দেখাও হয়েছিল, দেখি সে এই কথা এখনও মনে রেখেছে।

বর্তমানে আবারও সিনেমা নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। এরই মধ্যে ‘দুই রাজ কন্যা’, ‘রাগি’, ‘তোলপাড়’, ‘পাগল প্রেমি ‘, ‘পদ্মার প্রেম’ এমন বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন তিনি।

বিডি২৪লাইভ/এএইচ

এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ,
বাড়ি # ৩৫/১০, রোড # ১১, শেখেরটেক, মোহাম্মদপুর, ঢাকা - ১২০৭
ই-মেইলঃ info@bd24live.com

বার্তা প্রধান: ০৯৬১১৬৭৭১৯০
নিউজ রুম: ০৯৬১১৬৭৭১৯১
মফস্বল ডেস্ক: ০১৫৫২৫৯২৫০২
ই: office.bd24live@gmail.com

Site Developed & Maintaned by: Primex Systems